আসন্ন টেস্টের আগে নতুন করে সাজছে ইডেন

আসন্ন টেস্ট ম্যাচের আগেই নতুন রূপে আত্মপ্রকাশ করবে ইডেনের এই ক্লাব হাউস। স্টেডিয়ামের সবচেয়ে ঝকঝকে অংশটি সেজে উঠতে চলেছে শিল্পীর তুলির রঙে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৭ ০৩:৩৬
Share:

সজ্জা: এ ভাবেই নতুন রূপে সাজিয়ে তোলা হচ্ছে ইডেনকে।

নতুন সাজে সেজে উঠতে চলেছে ইডেনের ঐতিহ্যবাহী ক্লাব হাউস।

Advertisement

আসন্ন টেস্ট ম্যাচের আগেই নতুন রূপে আত্মপ্রকাশ করবে ইডেনের এই ক্লাব হাউস। স্টেডিয়ামের সবচেয়ে ঝকঝকে অংশটি সেজে উঠতে চলেছে শিল্পীর তুলির রঙে। যার প্রস্তুতি শুরু হয়েছে জোর কদমে।

হাতে আর মাত্র দু’সপ্তাহ। তার মধ্যেই এই কাজ শেষ করা হবে বলে ঠিক হয়েছে। ক্লাব হাউসের প্রধান দুই প্রবেশপথের ওপরে দেখা যাবে চিত্রশিল্পীর আঁকা ছবি। ব্যাপারটার সঙ্গে যুক্ত একজন মঙ্গলবার জানালেন, ক্রিকেটকেন্দ্রিক ছবি আঁকা হবে ক্লাব হাউসের সামনে। তবে কোনও ক্রিকেট তারকা বা কিংবদন্তির ছবি নয়। প্রতীকী ছবি আঁকা হবে এখানে, যাতে ক্রিকেটই প্রধান বিষয়। আর যাতে ক্লাব হাউসের সৌন্দর্যও বাড়ে কয়েক গুণ।

Advertisement

এর আগে ২০১১ বিশ্বকাপের সময় ইডেন ক্লাব হাউস ঢেলে সাজা হয়েছিল। জগমোহন ডালমিয়ার মৃত্যুর পরে তাঁর ছবি বসানো হয় ক্লাব হাউসে। তার পরে ফের শিল্পীর রঙের প্রলেপ পড়তে চলেছে এখানে। নতুন করে সেজে উঠতে চলেছে বহু বিখ্যাত মানুষের পা পড়া ডা. বিধান চন্দ্র রায় ক্লাব হাউস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন