ECB

Pakistan Cricket: ফের ধাক্কা খেল ইমরানের দেশ, এ বার সফর বাতিল করল ইংল্যান্ডও

ফের ধাক্কা খেল পাকিস্তান। প্রত্যাশিত ভাবেই অক্টোবরে পাকিস্তান সফর বাতিল করে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সোমবার তাদের টুইটারে এ খবর জানানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ২১:৩১
Share:

বাবর-মর্গ্যান দ্বৈরথ হচ্ছে না। ফাইল ছবি

ফের ধাক্কা খেল পাকিস্তান। অক্টোবরের পাকিস্তান সফর বাতিল করে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সোমবার তাদের টুইটারে এ খবর জানানো হয়েছে। কিছুদিন আগেই নিরাপত্তার কারণে শেষ মুহূর্তে সিরিজ বাতিল করে দেশে ফিরে গিয়েছিল নিউজিল্যান্ড। কয়েক দিনের ব্যবধানে ইংল্যান্ডও একই রাস্তা নিল।

Advertisement

সোমবার ইংল্যান্ডের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুতে পাকিস্তানে গিয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার ব্যাপারে রাজি হয়েছিলাম আমরা। মহিলা দলেরও ম্যাচ খেলার কথা ছিল। কিন্তু এই সপ্তাহে বোর্ডের এক বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, অনিচ্ছা সত্ত্বেও পাকিস্তানে কোনও দল পাঠানো হবে না।”

বিবৃতিতে ইংল্যান্ডের সংযোজন, “ক্রিকেটারদের শারীরিক এবং মানসিক স্বাস্থ্য আমাদের কাছে সব থেকে আগে। যে সময়ে আমরা বাস করছি তাতে এই বিষয়টি আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। ওই দেশে যাওয়া এই মুহূর্তে অত্যন্ত চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে এবং আগামী দিনে দলের ক্রিকেটাররা আরও চাপে পড়তে পারতেন। এমনিতেই দীর্ঘদিন বিভিন্ন নিয়মবিধি মেনে খেলতে খেলতে তাঁরা ক্লান্ত।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন