EPL

EPL: টটেনহ্যামের বিরুদ্ধে হার দিয়ে শুরু ম্যাঞ্চেস্টার সিটির

বিদ্রুপের মুখে এমবাপে: লিয়োনেল মেসিকে নিয়ে গান বাঁধা হয়ে গেল! এবং তা গেয়েও ফেলল প্যারিস সাঁ জারমাঁ সমর্থকেরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ০৪:৫১
Share:

এক মাত্র গোল করেন সন হিউং মিন। ছবি: রয়টার্স।

গত বারের চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটিকে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মরসুমের প্রথম ম্যাচে হারিয়ে চমকে দিল টটেনহ্যাম হটস্পার। রবিবার ১-০ গোলে হারে পেপ গুয়ার্দিওলার দল। এক মাত্র গোল করেন সন হিউং মিন।

Advertisement

ম্যাচের আগে সবচেয়ে বেশি কথা হচ্ছিল হ্যারি কেন খেলবেন কি না, তা নিয়ে। কারণ টটেনহ্যামের তারকার ম্যান সিটিতে সই করার জল্পনা চলছে। তবে ইংল্যান্ডের অধিনায়ককে এই ম্যাচে দলে রাখা হয়নি। তা সত্ত্বেও টটেনহ্যামের নতুন ম্যানেজার নুনো ইসপিরিতো সান্তোকে প্রথম ম্যাচেই জয় উপহার দিলেন সন। যদিও ম্যান সিটিতে প্রথম একাদশের অনেক ফুটবলারই ছিলেন না এই ম্যাচে।

বিদ্রুপের মুখে এমবাপে: লিয়োনেল মেসিকে নিয়ে গান বাঁধা হয়ে গেল! এবং তা গেয়েও ফেলল প্যারিস সাঁ জারমাঁ সমর্থকেরা। শনিবার ফরাসি লিগ ওয়ানে স্থাসবুর বিরুদ্ধে এক মিনিটও না খেলে অবিশ্বাস্য অভ্যর্থনা পেলেন তিনি, খেলা শুরুর এক ঘণ্টা আগে এক অনুষ্ঠানে। এর মধ্যে কিলিয়ান এমবাপেকে ঘিরে অস্বস্তি বেড়েছে। পিএসজির প্রথম এগারোয় তাঁর নামোচ্চারণ হতেই গ্যালারিতে শুরু হয় বিদ্রুপ। এমবাপের উপরে রাগের কারণ কেন তিনি ক্লাবের সঙ্গে চুক্তি নবীকরণ করছেন না? আগুনে ঘি পড়েছে, এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়া নিয়ে জল্পনায়। তবে বিদ্রুপের জবাবও দিয়েছেন ফরাসি তারকা, ২৫ মিনিটে গোল করে। পিএসজি জিতল ৪-২ গোলে। এমবাপে ছাড়াও গোল করলেন মাউরো ইকার্ডি, জুলিয়েন ড্রাক্সলার ও পাবলো সারাবিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন