Sports News

সমর্থকদের প্রতিবাদ, সরানো হল মুম্বই এফসি কোচ সন্তোষ কাশ্যপকে

আই লিগের মাঝেই আবার কোচ বদল। এ বার মুম্বই এফসিতে। দীর্ঘদিন ধরেই মুম্বই এফসির দায়িত্বে ছিলেন খালিদ জামিল। এই মরসুমে আর তাঁর সঙ্গে চুক্তি করেনি মুম্বইয়ের ক্লাব। খালিদ জামিল দায়িত্ব নিয়ে চলে গিয়েছেন আইজল এফসিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৭ ১৫:২৫
Share:

মুম্বই এফসি কোচ সন্তোষ কাশ্যপ। ছবি: সংগৃহীত।

আই লিগের মাঝেই আবার কোচ বদল। এ বার মুম্বই এফসিতে। দীর্ঘদিন ধরেই মুম্বই এফসির দায়িত্বে ছিলেন খালিদ জামিল। এই মরসুমে আর তাঁর সঙ্গে চুক্তি করেনি মুম্বইয়ের ক্লাব। খালিদ জামিল দায়িত্ব নিয়ে চলে গিয়েছেন আইজল এফসিতে। এই খালিদ জামিলের হাতে পরেই আইজল এখন লিগ তালিকার শীর্ষে। সব বড় দলকে প্রতিনিয়ক বেগ দিচ্ছে তারা। এই অবস্থায় হঠাৎ করে দীর্ঘদিনের কোচকে সরিয়ে নতুন কোচ এনে রীতিমতো সমস্যায় মুম্বই এফসি।

Advertisement

আরও খবর: স্মিথদের পাশে সুনীলদের কোচ

এই মরসুমে মুম্বই এফসি দায়িত্ব কোচের দায়িত্ব তুলে দিয়েছিল সন্তোষ কাশ্যপের হাতে। কিন্তু প্রথম দুই ম্যাচে জয় তুলে নিলেও ক্রমশ দলের পারফর্মেন্স খারাপ হতে থাকে। জয়ের মুখ দেখেনি গত১২ ম্যাচে। তার মধ্যে টানা ছ’টি ম্যাচে হারতে হয়েছে। হারতে হয়েছে খাদিল জামিলের দলের কাছেও। কিন্তু শেষ ধাক্কাটা দিয়ে গেল ডিএসকে শিবাজিয়ান্স। ৫-০ গোলে হারিয়ে। লিগ তালিকার সবার নিচে রয়েছে মুম্বই এফসি। ১৪ ম্যাচে মুম্বইয়ের পয়েন্ট ১০। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, কোচ সন্তোষ কাশ্যপের ভূমিকার জন্য তাঁরা তাঁকে ধন্যবাদ জানাচ্ছে। ভবিষ্যতের জন্য শুভেচ্ছাও জানাচ্ছে। কিন্তু দলের কোচ হিসেবে তাঁকে আর রাখা হচ্ছে না। খুব দ্রুত তারা নতুন কোচ নিয়ে আসার কথাও জানিয়েছেন।

Advertisement

শুধু তাই নয় ইতিমধ্যেই কোচের কথা শুনে স্টিভেন ডায়াস, অ্যালান ডায়াস ও প্রতীক চৌধুরীর মতো তিন ফুটবলারকে রিলিজ করে দিয়েছে মুম্বই এফসি। কারণ ড্রেসিংরুমে এই তিন প্লেয়ার কোচের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন। এর পর মুম্বই এফসি সমর্থকরা কোচের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানান। তার পর আবার ফিরিয়ে আনা হয় স্টিভেন ডায়াসদের। ৮ এপ্রিল কুপারেজে চার্চিলের সঙ্গে খেলবে মুম্বই এফসি। হাতে বেশ কিছুটা সময় রয়েছে। যেটাকেই কাজে লাগাতে চাইছে টিম ম্যানেজমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন