Felix Chidi

ইস্ট-মোহনকে বেগ দিতে আই লিগ কাঁপানো স্ট্রাইকার আসছেন কলকাতা লিগ খেলতে

রেনবো ইতিমধ্যেই সই করিয়েছে রিচার্ড ও কাজিমকে। এ বার চিডি যোগ দিচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৯ ১৬:৫৭
Share:

কলকাতা লিগ খেলতে আসছেন নাইজেরিয়ান স্ট্রাইকার।

আই লিগের চেনা বিদেশি খেলতে আসছেন কলকাতা লিগে। ইস্ট-মোহনের জালে বল জড়িয়েছেন আই লিগেও। তাঁর গতি সমস্যায় ফেলেছিল আই লিগের প্রায় সব ক্লাবকেই। সূত্রের খবর, চলতি মাসের ৮ তারিখ কলকাতায় পা রাখছেন ফেলিক্স চিডি। নিউ ব্যারাকপুর রেনবো ক্লাবের হয়ে কলকাতা লিগে খেলতে দেখা যাবে তাঁকে।

Advertisement

নেরোকার হয়ে তিন মরসুম খেলেছেন এই নাইজেরীয় স্ট্রাইকার। গত মরসুমের আই লিগে ৮টি গোল করেছেন চিডি। এ বার ইস্ট-মোহনের রক্ষণের পরীক্ষা নেবেন তিনি। কলকাতা লিগের জন্যই তাঁর সঙ্গে চুক্তি করেছে রেনবো। নাইজেরিয়া থেকে চিডি বলছেন, “কলকাতা লিগের কথা আমি অনেক শুনেছি। এই মরসুমে কলকাতা লিগে খেলার সুযোগ পেয়েছি। আমি জানি খুব কঠিন লিগ। কলকাতার পরিবেশের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে হবে আমাকে।”

রেনবো ইতিমধ্যেই সই করিয়েছে রিচার্ড ও কাজিমকে। এ বার চিডি যোগ দিচ্ছেন। নেরোকার হয়ে খেলা স্ট্রাইকার বলছেন, ‘‘আমার উপরে প্রত্যাশার চাপ রয়েছে জানি। নতুন ক্লাবে আমি নিজের সেরাটা দেওয়ার জন্যই কলকাতায় যাচ্ছি। ঈশ্বর সহায় থাকলে আমরা সাফল্য পাব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন