10 FREE KICK TAKERS

ফ্রি কিকে ছয়ে মেসি, দশেও ঠাঁই হল না রোনাল্ডোর

চ্যাম্পিয়ন্স লিগে স্পোর্টিং লিসবনের বিরুদ্ধে ফ্রি কিক থেকে গোল করে রেকর্ড করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফ্রি কিক থেকে ১২তম গোল করে তিনি ভেঙে দিলেন আলেসান্দ্রো দেল পিয়েরোর রেকর্ড। রেকর্ড করলেও অন্য একটি পরিসংখ্যান কিন্তু বেশ অস্বস্তীতেই রেখেছে রোনাল্ডোকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৬ ১৬:৩৪
Share:

সেরা দশের তালিকায় ঠাঁই পেলেন না রোনাল্ডো

চ্যাম্পিয়ন্স লিগে স্পোর্টিং লিসবনের বিরুদ্ধে ফ্রি কিক থেকে গোল করে রেকর্ড করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফ্রি কিক থেকে ১২তম গোল করে তিনি ভেঙে দিলেন আলেসান্দ্রো দেল পিয়েরোর রেকর্ড। রেকর্ড করলেও অন্য একটি পরিসংখ্যান কিন্তু বেশ অস্বস্তিতেই রেখেছে রোনাল্ডোকে। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সবচেয়ে বেশি ফ্রি কিক মিস করার তালিকাতেও রয়েছে সি আর সেভেনের নাম। সম্প্রতি প্রকাশ পেল ফিফা ১৭। ফিফার অফিসিয়াল এই গেম বরাবরই অত্যন্ত জনপ্রিয়। এই গেমের রেটিংয়ের উপর অনেক ফুটবলারের ট্রান্সফার ভাগ্য নির্ভর করে। আর সেই গেমেই এ বার বিশ্বসেরা ফ্রি কিক নেওয়া ফুটবলারদের সেরা দশের তালিকায় ঠাঁই পেলেন না রোনাল্ডো। তাঁর চির প্রতিদ্বন্দ্বী মেসি রয়েছেন ৫ নম্বরে। এক নজরে দেখে নেওয়া যাক ফিফা ১৭-র সেই সেরার তালিকায় ঠাঁই পেলেন কারা।

Advertisement

আরও পড়ুন- সোনা, রূপো, ব্রোঞ্জ নয়- অলিম্পিকে চতুর্থ পদকও জিতেছেন অনেকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন