Sports News

সুইডেনের কাছে হার কোরিয়ার

প্রথমার্ধটা দক্ষিণ কোরিয়া শুরু করলেও দ্বিতীয়ার্ধে ম্যাচের দখল নিজের হাতে নিয়ে নেয় সুইডেন। তবে সেই পেনাল্টি থেকে গোল ছাড়া আর কিছু পাওয়া যায়নি এই ম্যাচ থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ জুন ২০১৮ ২০:২০
Share:

জয়ের পর ম্যাচের একমাত্র গোলদাতা আন্দ্রে গ্র্যাঙ্কভিস্টকে শুভেচ্ছা গুস্তাভের। ছবি: এএফপি।

হেরে শুরু করল কোরিয়া। এক গোলে হারতে হল সুইডেনের কাছে। দুই পক্ষই দল নামিয়েছিল ৪-৪-২ ছকেই। চেনা ছন্দেই শুরু হয়েছিল খেলা। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে গোলের মুখ খোলে সুইডেন। সেই এক গোলই হয় পুরো ম্যাচে। তাও পেনাল্টি থেকে। এই ম্যাচেও ভিএআর-এর ব্যবহার করতে হল। তার পরই পেনাল্টি থেকে গোল করে সুইডেনকে এগিয়ে দিলেন গ্র্যাঙ্কভিস্ট।

Advertisement

তার আগে ৫৭ ও ৫৯ মিনিটে পর পর গোলের সুযোগ পেয়ে গিয়েছিল সুইডেন। ৬৩ মিনিটে গোলের সুযোগ তৈরি করা গ্র্যাঙ্কভিস্ট পেনাল্টি থেকে গোল করার আগে ক্লেসনকে বক্সের মধ্যে ফেলে দিয়েছিলেন সুইডেন পেনাল্টির দাবি জানায়। সেই মতো ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারির সাহায্য নেন ফিল্ড রেফারি। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি গ্র্যাঙ্কভিস্ট।

প্রথমার্ধটা দক্ষিণ কোরিয়া শুরু করলেও দ্বিতীয়ার্ধে ম্যাচের দখল নিজের হাতে নিয়ে নেয় সুইডেন। তবে সেই পেনাল্টি থেকে গোল ছাড়া আর কিছু পাওয়া যায়নি এই ম্যাচ থেকে। এর মধ্যেই চোট পেয়ে মাঠ ছাড়লেন সুইডেনের লারসন। ১-০ গোলেই শেষ হল ম্যাচ।

Advertisement

আরও পড়ুন
পাঁচবার বিশ্বকাপ খেলার তালিকায় ঢুকে পড়লেন মার্কেজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন