বিবিসিকে প্রথম পাচ্ছেন জিদান

আগে শোনা যাচ্ছিল কোচ জিনেদিন জিদানের সঙ্গে মাঠে ফেরা নিয়ে কথা হয়েছে রোনাল্ডোর। ঘণ্টাখানেক তিনি ওসাসুনা ম্যাচে খেলবেন এমনটাই ঠিক হয়েছে। কিন্তু জিদান জানিয়ে দিয়েছেন এ সব জল্পনাই।

Advertisement
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৬ ০৩:৩৯
Share:

আগে শোনা যাচ্ছিল কোচ জিনেদিন জিদানের সঙ্গে মাঠে ফেরা নিয়ে কথা হয়েছে রোনাল্ডোর। ঘণ্টাখানেক তিনি ওসাসুনা ম্যাচে খেলবেন এমনটাই ঠিক হয়েছে। কিন্তু জিদান জানিয়ে দিয়েছেন এ সব জল্পনাই। ‘‘মাঠে ও কতক্ষণ খেলবে সে ব্যাপারে ক্রিশ্চিয়ানোর সঙ্গে আমার চুক্তি হয়নি। ক্রিশ্চিয়ানো ইজ ক্রিশ্চিয়ানো। ও যদি মনে করে খেলবে তা হলে খেলবে।’’

Advertisement

শুধু রোনাল্ডোই নন, ওসাসুনার বিরুদ্ধে মাঠে ফিরতে পারেন করিম বেঞ্জিমাও। গত মরসুমের শেষের দিকে যিনি কোমরে চোট পেয়েছিলেন। ফরাসি স্ট্রাইকার এখন পুরো ফিট। তাই মরসুমে প্রথম বার এই ম্যাচে ‘বিবিসি’কেও মাঠে নামতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

শনিবার যে পুরো টিমই মাঠে নামছে সেটা বোঝা যাচ্ছে গ্যারেথ বেলের কথাতেও। যাঁকে নিয়ে নতুন করে অশান্তির হাওয়া রয়েছে রিয়াল শিবিরে। ইউরোয় পারফরম্যান্সের পর তাঁর উন্নাসিক হাবভাব অনেক সতীর্থেরই নাকি ভাল লাগেনি। তাঁর উপর বেল বর্তমান চুক্তির থেকেও নাকি বেশি অর্থ দাবি করেছেন রিয়াল কর্তাদের কাছে। তার জন্য নতুন চুক্তি হওয়া নিয়ে দু’পক্ষে কথা চলছে। যেটা ভাল চোখে দেখছেন না অনেকেই। তবে বাইরে থেকে সে সব বোঝার কোনও উপায় নেই। বেল বলেছেন, ‘‘ওসাসুনা ম্যাচটার দিকে তাকিয়ে আছি। ওরা ভাল প্রতিপক্ষ। তবে আমাদেরও পুরো দল তৈরি ওদের চ্যালেঞ্জ নিতে।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন