BCCI

অধিনায়ক ফিরে এসেছে, এ বার খেলা চালু…

প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া ৪৫১ রানের বড় স্কোর খাড়া করল। কী ভাবে এই রান সামলাবে ভারতের ব্যাটিং লাইনআপ? অধিনায়ক বিরাট কোহালিকে তো সারাক্ষণ মাঠে দেখাই যায়নি। গত কাল বাউন্ডারির ধার থেকে বল বাঁচাতে গিয়ে কাঁধে চোট লাগে তাঁর। ম্যাচের মাঝ পথেই মাঠ ছাড়তে হয়েছিল বিরাটকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৭ ১৫:২২
Share:

ছবি- বিসিসিআই

প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া ৪৫১ রানের বড় স্কোর খাড়া করল। কী ভাবে এই রান সামলাবে ভারতের ব্যাটিং লাইনআপ? অধিনায়ক বিরাট কোহালিকে তো সারাক্ষণ মাঠে দেখাই যায়নি। গত কাল বাউন্ডারির ধার থেকে বল বাঁচাতে গিয়ে কাঁধে চোট লাগে তাঁর। ম্যাচের মাঝ পথেই মাঠ ছাড়তে হয়েছিল বিরাটকে। তবে, বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার পেজে জানিয়ে দেয়, কাঁধের ব্যথা অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছেন বিরাট। গুরুতর চোটের আশঙ্কা নেই।

Advertisement

আরও পড়ুন- রাঁচীর মাঠে বিরাট-পতন

বিসিসিআইয়ের এই টুইটেও জল্পনা কমেনি ক্রিকেটপ্রেমীদের মধ্যে। বিভিন্ন সূত্রের খবর ছিল, চোটের কারণে এই টেস্ট থেকে ছিটকে যেতে পারেন বিরাট। এর ফলে ভারতের ব্যাটিংয়ে প্রভাব পড়ার আশঙ্কাও উড়িয়ে দিচ্ছিলেন না ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে তাঁদের এই জল্পনায় ফের জল ঢালল বিসিসিআই। শুক্রবার সকালে টুইটারে একটি ভিডিও পোস্ট করে বিসিসিআই। তাতে দেখে গিয়েছে বেশ ফুরফুরে মেজাজে প্র্যাকটিস করছেন বিরাট। টুইটারের ক্যাপশনে লেখা, অধিনায়ক ফিরে এসেছে। এ বার খেলা চালু।

Advertisement

দেখুন ভিডিও

!

রাঁচীতে তৃতীয় টেস্টের প্রথম দিনে বল ধরতে মিডউইকেট থেকে দৌড়ে বাউন্ডারির দিকে ছুটে গিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহালি। হ্যান্ডসকম্বের স্টেপ আউট করা বলটিকে বাউন্ডারি থেকে বাঁচাতে ৫ ফুট ৭ ইঞ্চির শরীরটাকে উড়িয়ে দেন তিনি। দুর্ভাগ্যবশত বাউন্ডারি বাঁচাতে পারেননি। কাঁধে চোট লাগে তাঁর। গুরুতর চোটের আশঙ্কায় তত্ক্ষণাত্ মাঠ ছাড়তে হয়েছিল অধিনায়ককে। স্থানীয় এক ক্লিনিকে প্রাথমিক পরীক্ষা হয় বিরাটের। সেখানকার চিকিত্সক অবশ্য বলেছিলেন, দিন দশেকের বিশ্রাম প্রয়োজন অধিনায়কের। তবে শেষ পর্যন্ত চোট তেমন গুরুতর নয় জেনে খুশি ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন