রোনাল্ডো ফ্লপ, ভিলারিয়েলের কাছে হেরে গেল রিয়েল

লা লিগায় বিপর্যয় চলছেই। শনিবার বার্সেলোনা ২-২ গোলে দেপোর্তিভো লা কোরুনার সঙ্গে ড্রয়ের পরদিনই হেরে বসল আর এক বড় দল রিয়েল মাদ্রিদ। বার্সেলোনার পয়েন্ট নষ্টের সুযোগ নিতে পারল না রিয়েল। ভিলারিয়েলের ঘরের মাঠে ১-০ গোলে হেরে গেলেন রোনাল্ডোরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৫ ১২:৫৯
Share:

লা লিগায় বিপর্যয় চলছেই। শনিবার বার্সেলোনা ২-২ গোলে দেপোর্তিভো লা কোরুনার সঙ্গে ড্রয়ের পরদিনই হেরে বসল আর এক বড় দল রিয়েল মাদ্রিদ। বার্সেলোনার পয়েন্ট নষ্টের সুযোগ নিতে পারল না রিয়েল। ভিলারিয়েলের ঘরের মাঠে ১-০ গোলে হেরে গেলেন রোনাল্ডোরা। ম্যাচ শুরুর আট মিনিটের মধ্যেই বাজিমাত হোম টিমের। প্রাক্তন টটেনহ্যাম স্ট্রাইকার রবার্তো সালদাদোর একমাত্র গোলেই রিয়েল মাদ্রিদের থেকে তিন পয়েন্ট কেড়ে নিল ভিলারিয়েল। এই মুহূর্তে লিগ তালিকার প়ঞ্চম স্থানে রয়েছে ভিলারিয়েল। রোনাল্ডো, বেল, বেঞ্জিমার ত্রিফলা এদিন জ্বলে উঠতে ব্যর্থ। আট মিনিটে গোল হজম করে আর ম্যাচেই ফিরতে পারল না রিয়েল মাদ্রিদ।

Advertisement

৪-৩-৩ এর চেনা ছকেই দল সাজিয়েছিলেন রিয়েল কোচ রাফায়েল বেনিতেজ। তার মধ্যে অবশ্য বেঞ্জিমার নিশ্চিত গোলের সুযোগ নষ্ট হতাশা বাড়াবেই। ৭৪ মিনিটে একদম ফাঁকায় বল পেয়ে গিয়েছিলেন বেঞ্জিমা। রোনাল্ডো, কোস্তার পা হয়ে যখন বল বেঞ্জিমার কাছে পৌঁছেছিল তখন তাঁর সামনে ছিল না কোন ভিলারিয়েল ডিফেন্ডার। কিন্তু বেঞ্জিমার হেড গোল পোস্টের বাঁদিক দিয়ে চলে যায় বাইরে। শুধু এটাই নয়, ৪৯ মিনিটেও যে গোল নষ্ট করলেন বেঞ্জিমা তা আফসোস করারই মতো। প্রথমার্ধ ভিলারিয়েলের দখলে থাকলেও দ্বিতীয়ার্ধে চাপ বাড়ায় রিয়েল মাদ্রিদ। কিন্তু হোম টিমের রক্ষণ আর স্ট্রাইকারদের গোল নষ্টের খেসারত দিতে হল রিয়েলকে। ৩০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় এই মুহূর্তে তিন নম্বরে রয়েছে রিয়েল মাদ্রিদ। ড্র করলেও শীর্ষস্থান ধরে রাখতে সক্ষম বার্সেলোনা। দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন