Lionel Messi

মেসিকে চাই-ই চাই! বেতনের টাকা দিতে মহাজোট ২৯টি ক্লাবের

লিয়োনেল মেসিকে সই করাতে আগ্রহ দেখিয়েছে বেশ কয়েকটি ক্লাব। এই পরিস্থিতিতে লিয়োকে সই করানোর জন্য হাত মিলিয়েছে ২৯টি ক্লাব। তারা সবাই মিলে মেসির বেতনের টাকা দেবে বলে জানিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২২:৩৬
Share:

পিএসজির সঙ্গে সম্পর্ক ক্রমশ খারাপ হচ্ছে লিয়োনেল মেসির। পরের মরসুমে দল বদলের জল্পনা চলছে তাঁকে ঘিরে। —ফাইল চিত্র

মরসুম শেষে কোথায় যাবেন লিয়োনেল মেসি? প্যারিস সঁ জরমঁতেই থাকবেন, না কি ঠিকানা বদল হবে লিয়োর? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। এই পরিস্থিতিতে মেসিকে কিনতে নাকি হাত মেলাতে পারে মেজর সকার লিগে খেলা ২৯টি ক্লাব। মেসিকে বেতন দিতে এই সিদ্ধান্ত নাকি নিয়েছে তারা।

Advertisement

সংবাদপত্র ‘স্পোর্টস’ জানিয়েছে, মেসিকে সই করাতে মরিয়া আমেরিকার ক্লাব ইন্টার মায়ামি। মেজর সকার লিগে খেলা আরও কয়েকটি ক্লাব আগ্রহ দেখিয়েছে লিয়োর প্রতি। এই পরিস্থিতিতে মেসিকে কিনতে যে বিপুল পরিমাণ টাকা দরকার তা জোগানোর জন্য হাত মেলাতে পারে এই লিগে খেলা ২৯টি ক্লাব। তারা সবাই মিলে মেসির বেতনের টাকা দেবে। তার পরে মেসি ঠিক করবেন তিনি এই ২৯টি ক্লাবের মধ্যে কোন ক্লাবে খেলবেন। মায়ামি ছাড়া সেই দৌড়ে রয়েছে নিউ ইয়র্ক, লস অ্যাঞ্জেলস ও আটলান্টা।

মেসিকে নিতে যে তাঁরা আগ্রহী তা স্পষ্ট করে দিয়েছেন ইন্টার মায়ামির কোচ ফিল নেভিল। তিনি বলেছেন, ‘‘আমি এক বারও বলছি না মেসিকে নিতে চাই না। আমরা বিশ্বের সেরা ফুটবলারদের নিতে চাই। সেই তালিকায় মেসি ও সের্খিয়ো বুস্কেৎস রয়েছে। এই ধরনের ফুটবলাররা মেজর সকার লিগে এলে লিগের ছবিটাই বদলে যাবে।’’

Advertisement

পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক খুব একটা ভাল জায়গায় নেই। ক্লাবের নতুন চুক্তিতে এখনও সই করেননি তিনি। এর মধ্যে সৌদি আরবে দেখা গিয়েছে মেসির বাবা ও এজেন্ট জর্জেকে। সৌদির ক্লাব আল হিলালও মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে। এই পরিস্থিতিতে তিনি কী সিদ্ধান্ত নেন সে দিকেই তাকিয়ে সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন