Neymar

এমবাপের পর এ বার চোট নেমারের, আবার ধাক্কা খেল মেসির ক্লাব

পিএসজি-র তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, অ্যাবডাক্টর পেশিতে চোট পাওয়ার কারণে নেমারের ব্যথা এখনও রয়েছে। এখনও সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়া শেষ হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share:

পিএসজি-র তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, অ্যাবডাক্টর পেশিতে চোট পাওয়ার কারণে নেমারের ব্যথা এখনও রয়েছে। ফাইল ছবি

চোট যেন কাটছেই না নেমারের। কিছু দিন আগেই চোট কাটিয়ে উঠেছেন ব্রাজিলের ফুটবলার। আবার চোট পেলেন তিনি। ফলে শনিবার রাতে প্যারিস সঁ জরমঁ-র হয়ে খেলতে পারবেন না। তুলঁ-র বিরুদ্ধে ম্যাচ রয়েছে পিএসজি-র। কিলিয়ান এমবাপে চোটের কারণে আগেই ছিটকে গিয়েছেন তিন সপ্তাহের জন্যে। এ বার নেমারও ছিটকে যাওয়ায় পিএসজি-কে জেতানোর ভার অনেকটাই পড়বে লিয়োনেল মেসির কাঁধে।

Advertisement

পিএসজি-র তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, অ্যাবডাক্টর পেশিতে চোট পাওয়ার কারণে নেমারের ব্যথা এখনও রয়েছে। এখনও সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়া শেষ হয়নি। আলাদা করে অনুশীলন করছেন তিনি। পরের সপ্তাহে দলের সঙ্গে অনুশীলন করা শুরু করবেন তিনি।

পিএসজি-র কাছে নেমারের চোট যে নতুন ধাক্কা সেটা নিয়ে সন্দেহ নেই। এমবাপে আগেই ঊরুতে চোট পেয়ে তিন সপ্তাহের জন্যে মাঠের বাইরে চলে গিয়েছেন। ফরাসি লিগে তো বটেই, তিনি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম পর্বে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধেও খেলতে পারবেন না।

Advertisement

কোচ ক্রিস্টোফ গালচিয়ে দৃশ্যতই এ খবরে হতাশ। বলেছেন, “নেমার এবং এমবাপের একসঙ্গে চোট আমাদের দলের জন্যে খুবই খারাপ খবর। মেসির সঙ্গে ওরা দু’জন খুবই ভাল খেলছিল এবং নিজেদের মধ্যে একটা বোঝাপড়াও চলে এসেছিল। মেসির পাশে কাকে খেলাব এখনও ঠিক করিনি।”

ফরাসি লিগে সাম্প্রতিক সময়ে খারাপ খেলা সত্ত্বেও পয়েন্ট তালিকায় সবার উপরেই রয়েছে পিএসজি। ২১ ম্যাচে তাদের পয়েন্ট ৫১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন