AIFF

ভারতের ফুটবল প্রশাসনে বড় পদক্ষেপ, বিশ্বাসভঙ্গের অভিযোগে বরখাস্ত সচিব

বৃহস্পতিবার সমাজমাধ্যমে পোস্ট করে ফেডারেশনের তরফে জানানো হল যে, বিশ্বাসভঙ্গের কারণে সাজিকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর জায়গায় আপাতত সচিবের দায়িত্ব পালন করবেন সহকারী সচিব এম সত্যনারায়ণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৪:৩২
Share:

এআইএফএফ সভাপতি কল্যাণ চৌবের সঙ্গে সাজি প্রভাকরণ। —ফাইল চিত্র।

সরিয়েই দেওয়া হল সাজি প্রভাকরণকে। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (এআইএফএফ) সচিব ছিলেন সাজি। বৃহস্পতিবার সমাজমাধ্যমে পোস্ট করে ফেডারেশনের তরফে জানানো হল যে, বিশ্বাসভঙ্গের কারণে সাজিকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর জায়গায় আপাতত সচিবের দায়িত্ব পালন করবেন সহকারী সচিব এম সত্যনারায়ণ।

Advertisement

বৃহস্পতিবার সমাজমাধ্যমে পোস্ট করে ফেডারেশনের তরফে লেখা হয়েছে, “৭ নভেম্বর থেকে সাজি প্রভাকরণকে ফেডারেশনের সচিব পদ থেকে সরিয়ে দেওয়া হল। বিশ্বাসভঙ্গের কারণে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। সেই জায়গায় ডেপুটি সচিব এম সত্যনারায়ণকে দায়িত্ব দেওয়া হয়েছে।”

সাজিকে নিয়ে বেশ কিছু দিন ধরেই অখুশি ছিল এআইএফএফ। এক বছর আগে দায়িত্ব নিয়েছে নতুন কমিটি। এআইএফএফ সভাপতি কল্যাণ চৌবের নেতৃত্বে কাজ করছে নতুন কমিটি। কিন্তু সভাপতির সঙ্গে সাজির মতানৈক্য রয়েছে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার ফেডারেশনের বৈঠক রয়েছে। তার আগেই সচিবকে চিঠি পাঠিয়ে বরখাস্ত করা হয়েছে। কিছু দিন আগে থেকেই সাজির দায়িত্ব কমানো হচ্ছিল। সাজিকে যে সরিয়ে দেওয়া হতে পারে সেই আভাস পাওয়া গিয়েছিল। শেষ পর্যন্ত তাই হল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন