English Premiere League

ইপিএলে গোলের ঝড় আর্সেনালের

শনিবার মিকেল আর্তেতার দল ৫-০ গোলে হারিয়েছে বার্নলিকে। জোড়া গোল করলেন বুকায়ো সাকা। ২৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবলের দুই নম্বরে উঠে এল আর্সেনাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৫
Share:

—প্রতীকী চিত্র।

ইপিএল খেতাবি লড়াই জমিয়ে দিল আর্সেনাল। শনিবার মিকেল আর্তেতার দল ৫-০ গোলে হারিয়েছে বার্নলিকে। জোড়া গোল করলেন বুকায়ো সাকা। ২৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবলের দুই নম্বরে উঠে এল আর্সেনাল।

Advertisement

সাকা ছাড়া আর্সেনালের বাকি তিন গোলদাতা মার্তিন ওদেগার্দ, লিয়ান্দ্রো ত্রোসার এবং কাই হাভার্ৎজ়।

শনিবারের প্রথম ম্যাচে লিভারপুলও ৪-১ গোলে হারায় ব্রেন্টফোর্ডকে। চোট সারিয়ে ফিরেই গোল করেন মহম্মদ সালাহ। তিনি গোল করেন ৬৮ মিনিটে। ম্যাচের পরে তাঁকে নিয়ে লিভারপুল মিডফিল্ডার আলেক্সিস ম্যাক অ্যালিস্টার বলেছেন, ‘‘ওর ফেরার অপেক্ষায় ছিলাম আমরা।’’

Advertisement

মিশরের তারকার সঙ্গে এ দিন গোল করেছেন ডারউইন নুনেস, ম্যাক অ্যালিস্টার এবং কোডি গাকপো। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে শীর্ষে রয়েছে লিভারপুল। ম্যানেজার য়ুর্গেন ক্লপ বলেছেন, ‘‘চোটের জন্য দলের অধিকাংশ ভাল ফুটবলার মাঠের বাইরে রয়েছে। জয়টা আনন্দের তবে আমি এই মুহূর্তে চোটমুক্ত ফুটবলারদের চাইছি। আশা করি, খুব তাড়াতাড়ি ওরা মাঠে ফিরবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন