ATK Mohun Bagan

ATK Mohun Bagan: মনবীরের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান, নজরে আরও কিছু ফুটবলার

গত দু’বছরে দলের হয়ে ভাল খেলেছেন মনবীর। তিনি যে ম্যাচে গোল করেন, সেই ম্যাচে নাকি দল হারে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৮:২৯
Share:

মনবীর সবুজ-মেরুনেই

এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিলেন মনবীর সিংহ। সরকারি ভাবে ঘোষণা করা না হলেও জানা গিয়েছে, আরও পাঁচ বছর চুক্তি করেছেন তিনি। ফলে সবুজ-মেরুনে ২০২৭ পর্যন্ত থাকতে চলেছেন মনবীর। আগামী বছর শেষ হওয়ার কথা ছিল মনবীরের চুক্তি। কিন্তু তার আগেই ভারতীয় ফুটবলে এই মুহূর্তে অন্যতম সেরা স্ট্রাইকারকে ধরে রাখল এটিকে মোহনবাগান।

২০২০-২১ মরসুমে রেকর্ড ট্রান্সফার ফি-তে এফসি গোয়া থেকে এটিকে মোহনবাগানে যোগ দেন মনবীর। শুরু থেকেই নিজের পারফরম্যান্সের সাহায্যে নজর কেড়ে নিয়েছেন। এখনও পর্যন্ত দলের হয়ে ৫৩টি ম্যাচ খেলে ১৫টি গোল করেছেন। যে ম্যাচে তিনি গোল করেছেন, সেই ম্যাচে হারেনি সবুজ-মেরুন। জুয়ান ফেরান্দোর খুবই পছন্দের ফুটবলার তিনি।

Advertisement

জানা গিয়েছে, এটিকে মোহনবাগানের নজরে রয়েছেন আরও বেশি কিছু ফুটবলার। হায়দরাবাদ থেকে আশিস রাই যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। তবে আশিসকে নেওয়ার লড়াইয়ে রয়েছে মুম্বই সিটিও। কিন্তু এক কোটি টাকা ট্রান্সফার ফি দিয়ে আশিস মোহনবাগানে যোগ দিতে পারেন। এ ছাড়া, কেরলকে সন্তোষ ট্রফি জেতানো ফুটবলার জেসিনের সঙ্গেও কথাবার্তা চলছে। এখন তিনি কেরল ইউনাইটেড এফসি-তে খেলছেন।

তবে সূত্রের খবর, ভারতীয় ফুটবলে বিরাট চমক দিতে পারে এটিকে মোহনবাগান। এক স্প্যানিশ বিশ্বকাপারের সঙ্গে কথাবার্তা চলছে। সব ঠিকঠাক থাকলে বিরাট অঙ্কে তিনি এটিকে মোহনবাগানে যোগ দিতে পারেন।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন