ATKMB

ATK Mohun Bagan: মোহনবাগান সমর্থকদের জন্য ভিডিয়ো বার্তা পেত্রাতোসের, কী বললেন অজি স্ট্রাইকার

সবুজ-মেরুন জার্সি গায়ে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন পেত্রাতোস। জানিয়েছেন তাড়াতাড়ি ভারতে আসবেন। সমর্থকদের প্রত্যাশাপূরণ নিয়েও আশাবাদী তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২২:৩৭
Share:

সাফল্য নিয়ে আশাবাদী পেত্রাতোস। ছবি: টুইটার।

এটিকে মোহনবাগানে খেলতে আসছেন গত বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলে থাকা দিমিত্রি পেত্রাতোস। মোহনবাগানের জার্সিতে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন অজি স্ট্রাইকার। ভারতে সাফল্য পাওয়া নিয়ে আশাবাদী তিনি।

Advertisement

নতুন ক্লাবের সদস্য, সমর্থকদের জন্য একটি ভিডিয়ো বার্তা পাঠিয়েছেন পেত্রাতোস। অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগের ক্লাব ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সের ফুটবলার বলেছেন, ‘‘এটিকে মোহনবাগানে যোগ দিতে পেরে আমি খুশি। মাঠে নামার জন্য অপেক্ষা করছি। ভারতে নিজের সেরাটা দিতে চাই। যে প্রতিযোগিতাগুলিতে দল খেলবে, তার সবগুলিতেই আমরা সফল হব বলে আশা করছি। খুব তাড়াতাড়ি সবার সঙ্গে দেখা হবে।’’

রাশিয়া বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দলে থাকলেও খেলার সুযোগ হয়নি পেত্রাতোসের। দেশের হয়ে তিনি এখনও পর্যন্ত তিনটি প্রীতি ম্যাচ খেলেছেন। ২০১৩-১৪ মরসুমে অস্ট্রেলিয়ার লিগে চ্যাম্পিয়ন ব্রিসবেন রোর্সের ফুটবলার ছিলেন পেত্রাতোস। এই ক্লাবের হয়েই সবচেয়ে বেশি ৯৪টি ম্যাচ খেলেছেন।

Advertisement

২০২০-২১ মরসুমে সৌদি আরবের আল ওয়েহদা এফসি-তে খেলেন। সেখান থেকে পরে লোনে পেত্রাতোস ফিরে যান দেশের ক্লাব ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সে। স্ট্রাইকার ছাড়াও অ্যাটাকিং মিডফিল্ডার হিসাবেও খেলতে পারেন অস্ট্রেলিয়ার এই ফুটবলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন