Barcelona FC

হেরে সমস্যায় বার্সেলোনা 

বুধবার ১৯ ও ৫৩ মিনিটেই ২-০ করে দেন মাদ্রিদের ক্লাব ভালেকানোর আলভারো গার্সিয়া ও ফ্রান গার্সিয়া। ৮৪ মিনিটে খুব কাছ থেকে মারা শটে রবার্ট লেয়নডস্কি ব্যবধান কমালেও সেটা কার্যত হয়ে যায় সান্ত্বনার গোল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ০৭:৫৪
Share:

হঠাৎ খরাপ সময়ে বার্সেলোনার। প্রতীকী ছবি।

হঠাৎ খরাপ সময়ে লিয়োনেল মেসির পুরনো ক্লাব বার্সেলোনা। লা লিগা খেতাব জয় অনেকটাই নিশ্চিত হলেও শনিবার তারা ফের হোঁচট খেল। বিপক্ষের মাঠে এ বার রায়ো ভায়েকানোর কাছেও ১-২ হেরে গেল জ়াভি হার্নান্দেসের দল! ঘটনা হচ্ছে, পরের পর ম্যাচে গোলের সামনে ব্যর্থ হচ্ছে বার্সা। শেষ চার ম্যাচে দু’টির বেশি গোলই তারা করতে পারল না। পরিস্থিতি বিচার করে অনেকে তাই বলতে শুরু করেছে, ক্যাম্প ন্যুয়ের ক্লাব খেতাব জিতবেই এখনই বলে দেওয়া যাচ্ছে না। যদিও টেবলে দ্বিতীয় স্থানে থাকা করিম বেঞ্জেমাদের রিয়াল মাদ্রিদ এখনও ১১ পয়েন্ট পিছিয়ে আছে। কিন্তু এখনও দু’দলই খেলবে আরও সাতটি করে ম্যাচ।

Advertisement

বুধবার ১৯ ও ৫৩ মিনিটেই ২-০ করে দেন মাদ্রিদের ক্লাব ভালেকানোর আলভারো গার্সিয়া ও ফ্রান গার্সিয়া। ৮৪ মিনিটে খুব কাছ থেকে মারা শটে রবার্ট লেয়নডস্কি ব্যবধান কমালেও সেটা কার্যত হয়ে যায় সান্ত্বনার গোল। আলভারোরপ্রথম গোল সাজিয়ে দেওয়া পাসে নীচু শটে। টের স্টেগান বেশ কয়কে বার নিশ্চিত গোলের শট আটকে না দিলে, প্রথমার্ধে তিন থেকে চার গোলে পিছিয়ে যাওয়ারকথা বার্সার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন