East Bengal

East Bengal: ইস্টবেঙ্গল তাঁবুতে হাজির লিগ-ডুরান্ডের কোচ বিনো জর্জ, ঘুরে দেখলেন মাঠ, জিম

শনিবার বেলার দিকেই ইস্টবেঙ্গল ক্লাবে চলে আসেন বিনো জর্জ। ক্লাবের মাঠ, জিম এবং অন্যান্য পরিকাঠামো ঘুরে দেখে খুশি তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৯:০৫
Share:

দেবব্রত সরকারের সঙ্গে বিনো জর্জ। নিজস্ব চিত্র

কলকাতা লিগ এবং ডুরান্ড কাপের কোচ হিসাবে কেরলের বিনো জর্জের নাম আগেই ঘোষণা করা হয়। শুক্রবার রাতে শহরে চলে এলেন তিনি। শনিবার প্রথম বার লাল-হলুদ তাঁবুতে পা রাখলেন। তাঁকে স্বাগত জানালেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার। লাল-হলুদ উত্তরীয় পরিয়ে ক্লাবের তরফে তাঁকে বরণ করা হল।

Advertisement

ইস্টবেঙ্গলে এ বছর সই হওয়া সমস্ত ফুটবলারই এ দিন ক্লাবে উপস্থিত ছিলেন। তাঁদের সঙ্গে পরিচয় করেন বিনো। দেবব্রতের সঙ্গেও কথা হয়। এর পর তিনি ক্লাবের মাঠ, সাজঘর এবং জিমন্যাসিয়াম ঘুরে দেখেন। ইস্টবেঙ্গলের পরিকাঠামো দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি।

বিনো বলেন, “আজ ইস্টবেঙ্গল ক্লাবে প্রথম বার পা রাখলাম। খুব খুশি। ইস্টবেঙ্গল ভারতের অন্যতম সেরা ক্লাব। মাঠ, জিম এবং বাকি পরিকাঠামো দেখলাম। খুব ভাল লেগেছে। এই জন্যেই তো ইস্টবেঙ্গলের এত নাম। চেষ্টা করব দ্রুত অনুশীলন শুরু করার। আমার উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা অনেক বড়। ভারতে এত পরিচিতি এই ক্লাবের। সেই সম্মান রাখতে হবে। পাশাপাশি, ইস্টবেঙ্গলের অতীত গৌরব ফিরিয়ে আনতে চাই। গত দু’বছর ক্লাবের ফলাফল খুব একটা ভাল হয়নি। এ বার সেটা মাথায় রাখলে চলবে না। ভাল ফল করতেই হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন