IFA

CFL: জুলাইয়ের শেষ সপ্তাহে শুরু হতে পারে কলকাতা লিগ, বৈঠকে অনুপস্থিত এটিকে মোহনবাগান

কলকাতা লিগ আবার শুরু হতে চলেছে। আপাতত শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। শনিবার বৈঠক হল। এটিকে মোহনবাগান বৈঠকে অনুপস্থিত ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৯:২১
Share:

জুলাইয়েই কলকাতা লিগ প্রতীকী ছবি

কলকাতা লিগের দামামা বেজে গেল। সব ঠিকঠাক থাকলে জুলাইয়ের শেষ সপ্তাহ থেকেই শুরু হয়ে যাবে কলকাতা লিগ। শনিবার আইএফএ-র দফতরে প্রিমিয়ার ‘এ’ ডিভিশনে অংশ নিতে চলা ক্লাবগুলির সঙ্গে বৈঠক করেন সচিব অনির্বাণ দত্ত। তার পরেই দ্রুত কলকাতা লিগ শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisement

আইএফএ সচিব জানালেন, জুলাইয়ের শেষ সপ্তাহ থেকে লিগ শুরু করার পরিকল্পনা রয়েছে তাঁদের। বৈঠকে অনেকগুলি দিন নিয়ে আলোচনা হয়েছে। প্রস্তাবিত কিছু দিন নিয়ে ক্লাবগুলির সঙ্গে আবার আলোচনা হবে। তার পরেই চূড়ান্ত দিন স্থির করা হবে। এ দিনের বৈঠকে যোগ দেয়নি এটিকে মোহনবাগান। সেই প্রসঙ্গে অনির্বাণ আনন্দবাজার অনলাইনকে বললেন, “ওদের অনুপস্থিতির ব্যাপারে গভর্নিং বডির বৈঠকে আলোচনা হয়েছে। স্বরূপ বিশ্বাস এবং সৌরভ পালকে দায়িত্ব দেওয়া হয়েছে আইএফএ এবং এটিকে মোহনবাগানের মধ্যে সংযোগ রক্ষার জন্যে।”

এখনও পর্যন্ত ঠিক রয়েছে, মাঠে দর্শক নিয়েই কলকাতা লিগের ম্যাচগুলি হবে। যদি সরকার নতুন কোনও নির্দেশ দেয়, তা হলে সেটি মেনে চলা হবে। অনির্বাণ বলেছেন, “অনেক দিন ধরে ময়দানের মাঠে দর্শকরা খেলা দেখতে পারেননি। সেই সুযোগ থেকে তাঁদের বঞ্চিত করতে চাই না। তবে সরকার কোনও নির্দেশিকা দিলে সেটা মেনে চলতেই হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন