Chelsea

ফের হার চেলসির

ইপিএলে টানা দ্বিতীয় ম্যাচে হারল চেলসি। সেন্ট মেরিজ়ে নিজেদের মাঠে পিছিয়ে পড়েও ২-১ জিতেছে সাদাম্পটন। ২৩ মিনিটেই গোল করে চেলসিকে এগিয়ে দেন রাহিম স্টার্লিং।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৮:০৪
Share:

সাদাম্পটনের কাছেও হারল চেলসি। ছবি রয়টার্স।

রোমান আব্রামোভিচকে সরিয়ে ক্লাবের নতুন মালিক হিসেবে দায়িত্ব নিয়েছেন মার্কিন ধনকুবের টড বোলি। কিন্তু স্ট্যামফোর্ড ব্রিজের ছবিটা পাল্টায়নি। বরং নতুন মরসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুতেই চেলসির খেলা দেখে সমর্থকেরাই হতাশ হয়ে পড়েছেন।

Advertisement

মঙ্গলবার যেমন একই ছবির সাক্ষী থাকতে হয়েছে তাঁদের। ইপিএলে টানা দ্বিতীয় ম্যাচে হারল চেলসি। সেন্ট মেরিজ়ে নিজেদের মাঠে পিছিয়ে পড়েও ২-১ জিতেছে সাদাম্পটন। ২৩ মিনিটেই গোল করে চেলসিকে এগিয়ে দেন ম্যাঞ্চেস্টার সিটির প্রাক্তনী রাহিম স্টার্লিং। তার পরে পিছিয়ে পড়া সাদাম্পটনের তরুণ ব্রিগেডের উজ্জীবিত ফুটবলের সামনে ভেঙে পড়ে চেলসির রক্ষণ। পাঁচ মিনিটের মধ্যে ১-১ করেন ১৮ বছরের রোমেয়ো লাভিয়া। বেলজিয়ামের এই মিডফিল্ডার গোল করার সঙ্গে দলের আক্রমণে নেতৃত্বও দিয়েছেন। সাদাম্পটন জয়ের গোল পায় প্রথমার্ধের সংযুক্ত সময়। গোল করেন অ্যাডাম আর্মস্ট্রং। লিগে চেলসির পয়েন্ট পাঁচ ম্যাচে সাত। তারা রয়েছে অষ্টম স্থানে। শীর্ষে থাকা আর্সেনালের থেকে পিছিয়ে পাঁচ পয়েন্টে। গানার্স একটি ম্যাচ কমও খেলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন