football

Match Fixing: দিল্লি লিগে গড়াপেটার অভিযোগ

এএআইএফ-র তরফে গত ১২ জানুয়ারি ফুটবল দিল্লির প্রেসিডেন্ট সাজি প্রভাকরণকে চিঠি দিয়ে এই বিষয়ে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ০৮:১৯
Share:

প্রতীকী ছবি।

ভারতীয় ফুটবলে ফের ম্যাচ গড়াপেটার অভিযোগ। বিশ্বফুটবলে কোনও ম্যাচে গড়াপেটা হচ্ছে কি না, তা নজর রাখার দায়িত্বে থাকা লন্ডনের স্পোর্টস রেডারের অভিযোগ, গত বছর ডিসেম্বর মাসে (২৭/১২/২০২১) দিল্লি সিনিয়র ডিভিশন লিগে রেঞ্জার্স এসসি বনাম তরুণ সঙ্ঘ ম্যাচে গড়াপেটা হয়েছিল। সঙ্গে সঙ্গেই সর্বভারতীয় ফুটবল ফেডারশনকে চিঠি দিয়ে তা জানায় তারা।

Advertisement

এএআইএফ-র তরফে গত ১২ জানুয়ারি ফুটবল দিল্লির প্রেসিডেন্ট সাজি প্রভাকরণকে চিঠি দিয়ে এই বিষয়ে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয়। ফেডারেশনের এক শীর্ষ কর্তা বললেন, ‘‘দিল্লি সিনিয়র ডিভিশনের লিগে সংশ্লিষ্ট এই ম্যাচে গড়াপেটার প্রমাণ পেয়েই লন্ডনের সংস্থা আমাদের সতর্ক করে। সঙ্গে সঙ্গে চিঠি দিই দিল্লির ফুটবল সংস্থার প্রেসিডেন্টকে। এখনও কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি। শুক্রবার সন্ধ্যায় আনন্দবাজারকে ফোনে সাজি বললেন, ‘‘আমরা তদন্ত করে সন্দেহজনক কিছুই পাইনি।’’

এ দিকে, শুক্রবার প্রস্তুতি ম্যাচে বাংলা দলের সঙ্গে ১-১ ড্র করল ভারত। কিশোর ভারতী স্টেডিয়ামে সাহাল আব্দুল সামাদের গোলে এগিয়ে যায় ভারত। ১-১ করেন সুজিত সিংহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন