Cristiano Ronaldo

নতুন ক্লাবে গিয়েও ঝগড়া রোনাল্ডোর! দলের কোচকে সহ্য করতে পারছেন না

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচের সঙ্গে ঝগড়া করে ক্লাব ছেড়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সৌদি আরবের ক্লাবে গিয়েও কোচের সঙ্গে মনোমালিন্য শুরু হয়েছে তাঁর। কেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৮:০৯
Share:

সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নতুন ক্লাবের কোচের সঙ্গেও মনোমালিন্য হচ্ছে তাঁর। —ফাইল চিত্র

কোচের সঙ্গে ঝামেলায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নতুন ক্লাবে গিয়েও সেই এক ছবি। সৌদি আরবের ক্লাব আল নাসেরের কোচ রুডি গার্সিয়ার সঙ্গেও মনোমালিন্য শুরু হয়েছে তাঁর। কোচের পরিকল্পনা সহ্য করতে পারছেন না রোনাল্ডো। দলের খারাপ পারফরম্যান্সের জন্য কোচকেই দায়ী করেছেন তিনি।

Advertisement

আল ফায়ার বিরুদ্ধে ০-০ ড্র করেছে আল নাসের। তার পরেই কোচকে নিয়ে প্রশ্ন তুলেছেন রোনাল্ডো। সৌদির সংবাদমাধ্যমে জানিয়েছে, রোনাল্ডোর মনে হয়েছে ফুটবলারদের কাছ থেকে তাঁদের সেরাটা বার করে আনতে ব্যর্থ হচ্ছেন গার্সিয়া। তার ফলে খারাপ ফল হচ্ছে। রোনাল্ডোর মতে, সৌদি প্রো লিগে চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রয়েছে আল নাসেরের। কিন্তু কোচের জন্য পিছিয়ে পড়ছেন তাঁরা।

শুধু রোনাল্ডো নন, ক্লাবের মালিকও নাকি গার্সিয়াকে নিয়ে খুশি নন। গত বছর কোচ হিসাবে দায়িত্ব নিয়েছেন গার্সিয়া। এক বছরে উল্লেখযোগ্য কিছু করতে পারেননি তিনি। রোনাল্ডোর মতো ফুটবলারকে সই করানোর পরেও দলের ফল মেনে নিতে পারছেন না ক্লাবের মালিক। হয়তো এই মরসুমের পরেই চাকরি যেতে পারে গার্সিয়ার।

Advertisement

সৌদি প্রো লিগে এখন দু’নম্বরে রয়েছে আল নাসের। শীর্ষে থাকা আল ইত্তেহাদের থেকে ৩ পয়েন্ট পিছিয়ে তারা। শুধু তাই নয়, তিন ও চার নম্বরে থাকা আল শাবাব ও আল হিলাল খুব বেশি পিছিয়ে নেই। এই পরিস্থিতিতে বিবাদ শুরু হয়েছে ক্লাবের অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন