Lionel Messi

বার্সার ড্র, মেসির ফেরা নিয়ে শুরু নতুন জল্পনা

মঙ্গলবার স্পেনের একটি সংবাদপত্র জানিয়েছে, সম্প্রতি বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দলের অধিনায়কের বাবা হর্হে দেখা করেন বার্সেলোনা ক্লাবের প্রেসিডেন্ট জুয়ান লাপোর্তার সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ০৮:৫৪
Share:

এই মরসুমের পরে প্যারিস সঁ জরমঁ থেকে লিয়োনেল মেসি আবার ফিরতে পারেন ক্যাম্প ন্যুতে। ফাইল ছবি।

রবিবার লা লিগা খেতাবি দৌড়ে ঘরের মাঠে বার্সেলোনা আটকে গেল খিরোনার কাছে। ম্যাচ শেষ হয় গোলশূন্য অবস্থায়।

Advertisement

যদিও পয়েন্ট খুইয়েও খুব একটা চাপে নেই জ়াভি হার্নান্দেসের দল। ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে বার্সেলোনা। সমসংখ্যক ম্যাচ খেলে ৫৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দুই নম্বরে রয়েছে রিয়াল মাদ্রিদ। রবিবার ম্যাচের পরে বার্সা ম্যানেজার জ়াভি বলেছেন, ‘‘জয়ের জন্য যে ফুটবল খেলার দরকার ছিল, সেটা ফুটবলাররা খেলতে পারেনি। তবে হতাশ নই।’’

এ দিকে, এই মরসুমের পরে প্যারিস সঁ জরমঁ থেকে লিয়োনেল মেসি আবার ফিরতে পারেন ক্যাম্প ন্যুতে। মঙ্গলবার স্পেনের একটি সংবাদপত্র জানিয়েছে, সম্প্রতি বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দলের অধিনায়কের বাবা হর্হে দেখা করেন বার্সেলোনা ক্লাবের প্রেসিডেন্ট জুয়ান লাপোর্তার সঙ্গে। হর্হে নাকি জানিয়েছেন, ছেলে প্যারিসে থাকতে চান না। ফিরতে চান পুরনো ক্লাবে।

Advertisement

লাপোর্তা তাঁকে আশ্বস্ত করে জানিয়েছেন, মেসির জন্য ক্যাম্প ন্যুর দরজা বরাবর খোলা। মরসুম শেষ হলে তাঁরা বড় অঙ্কের অর্থের প্রস্তাব দিতেও রাজি আছেন লিয়োকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন