Diego Maradona

Maradona’s Brother Died: মারাদোনার ছোট ভাই প্রয়াত, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু প্রাক্তন ফুটবলারের

১৯৮৫ সালে আর্জেন্টিনার অনূর্ধ্ব-১৬ দলে খেলেছেন হুগো। তার পরে ১৯৮৭ সালে মারাদোনার অনুরোধে ইতালির ক্লাব নাপোলি তাঁকে সই করায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৪:২৪
Share:

হুগোর সঙ্গে মারাদোনা ছবি: টুইটার থেকে।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে দিয়েগো মারাদোনার ছোট ভাই হুগোর। মঙ্গলবার রাতে ইতালির নেপলসে নিজের বাড়িতেই মৃত্যু হয় তাঁর। ইতালির ক্লাব আস্কোলির তরফে হুগোর মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে।

Advertisement

১৯৮৫ সালে আর্জেন্টিনার অনূর্ধ্ব-১৬ দলে খেলেছেন হুগো। তার পরে ১৯৮৭ সালে মারাদোনার অনুরোধে ইতালির ক্লাব নাপোলি তাঁকে সই করায়। পরে সেখান থেকে তিনি আস্কোলিতে লোনে চলে যান। রায়ো ভালেকানো, র‌্যাপিড ভিয়েনা-সহ আরও কয়েকটি ক্লাবের হয়ে খেলেছেন তিনি। নেপলসেই পাকাপাকি ভাবে বাস করতেন হুগো।

নাপোলির তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ‘দলের প্রাক্তন ফুটবলার হুগোর মৃত্যুতে ক্লাব শোকাহত। ক্লাবের তরফে হুগোর পরিবার ও বন্ধুদের সমবেদনা জানাই। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

Advertisement

গত বছর ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে ম়ৃত্যু হয় মারাদোনার। মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। তার পরে শারীরিক অবস্থার অবনতি হয় আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ী ফুটবলারের। কিছু দিন হাসপাতালে থাকার পরে মৃত্যু হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন