East Bengal vs Mohun Bagan

পাঁচ গোলের ছ’দিন পরে লাল-হলুদের বদলা, ছোটদের ডার্বিতে মোহনবাগানকে হারাল ইস্টবেঙ্গল

মাঝে মাত্র ছ’দিনের ব্যবধান। ছোটদের ডার্বিতে মোহনবাগানের কাছে হারের বদলা নিল ইস্টবেঙ্গল। রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগে হারিয়ে দিল চিরশত্রুকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৮:৫৪
Share:

ডার্বি জিতে উচ্ছ্বাস ইস্টবেঙ্গলের। ছবি: এক্স।

মাঝে মাত্র ছ’দিনের ব্যবধান। ছোটদের ডার্বিতে মোহনবাগানের কাছে হারের বদলা নিল ইস্টবেঙ্গল। রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগে হারিয়ে দিল চিরশত্রুকে। রবিবার বারাকপুর স্টেডিয়ামে ইস্টবেঙ্গল জিতেছে ২-০ গোলে। গোল করেছেন সায়ন বন্দ্যোপাধ্যায় এবং শ্যামল বেসরা।

Advertisement

গত সোমবার এই লিগেই মোহনবাগান পাঁচ গোল দিয়েছিল ইস্টবেঙ্গলকে। সেই ম্যাচে সবুজ-মেরুনের আক্রমণের কোনও জবাবই খুঁজে পায়নি লাল-হলুদ। সুহেল ভাটেরা জেতেন ৫-১ গোলে। শেষ মুহূর্তে একটি গোল না করলে লজ্জা আরও বাড়ত ইস্টবেঙ্গলের। কিন্তু ফলাফল বদলে গেল ছ’দিনেই। এ দিন শুরু থেকেই দাপট নিয়ে খেলতে থাকে ইস্টবেঙ্গল। প্রথমার্ধে তাঁদের একটি ন্যায্য গোল দেননি রেফারি। ইস্টবেঙ্গলের এক ফুটবলারের শট বারে লেগে গোলের ভিতরে ঢুকেও বেরিয়ে আসে। কিন্তু রেফারি সেটি গোল দেননি।

দ্বিতীয়ার্ধেই এগিয়ে যায় ইস্টবেঙ্গল। ৬১ মিনিটে গোল করেন সায়ন। সিনিয়র দলের হয়ে নিয়মিত খেলোয়াড় সুযোগ পেয়েই এগিয়ে দেন ইস্টবেঙ্গলকে। লাল-হলুদের দ্বিতীয় গোল শ্যামল বেসরার। মোহনবাগান মরিয়া চেষ্টা করেও সমতা ফেরাতে পারেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন