East Bengal

East Bengal: নতুন বিনিয়োগকারীর সঙ্গে চুক্তির দিনেই প্রাক্তন বিনিয়োগকারীর শুভেচ্ছা পেল ইস্টবেঙ্গল

মঙ্গলবার ইমামির সঙ্গে চুক্তি হয়েছে ইস্টবেঙ্গলের। সে দিনই প্রাক্তন বিনিয়োগকারী সংস্থার মালিকের সঙ্গে দেখা করলেন ইস্টবেঙ্গল কর্তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ২৩:২১
Share:

হরিমোহন বাঙ্গুরের সঙ্গে দেবব্রত সরকার, অজিত বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র

মঙ্গলবার নতুন বিনিয়োগকারী ইমামির সঙ্গে চুক্তি হয়েছে ইস্টবেঙ্গলের। তার পরেই প্রাক্তন বিনিয়োগকারী শ্রী সিমেন্টের কর্ণধার হরিমোহন বাঙ্গুরের সঙ্গে দেখা করে এলেন ইস্টবেঙ্গলের কর্তারা। চা-চক্রে আমন্ত্রণ জানিয়েছিলেন বাঙ্গুর নিজেই। ইস্টবেঙ্গলের তরফে দেবব্রত সরকার এবং অজিত বন্দ্যোপাধ্যায় বাঙ্গুরের সঙ্গে দেখা করেন। এই প্রথম ইস্টবেঙ্গলের প্রতিনিধিদের সঙ্গে বাঙ্গুরের সরাসরি সাক্ষাৎ হল।

Advertisement

বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, নতুন বিনিয়োগকারীর সঙ্গে চুক্তি সইয়ের জন্য ইস্টবেঙ্গল কর্তাদের অভিনন্দন জানান বাঙ্গুর। পাশাপাশি নতুন মরসুমে ইস্টবেঙ্গলের সাফল্য কামনা করেছেন। সূত্রের খবর, বাঙ্গুর জানিয়েছেন, কোভিডের কঠিন সময়ে তাঁদের সঙ্গে চুক্তি হয়েছিল ইস্টবেঙ্গলের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে সাড়া দিয়ে তাঁরা চুক্তি করেন। পরে সম্পর্ক ছিন্ন হবে, এটা কোনও পক্ষই বুঝতে পারেননি।

জানা গিয়েছে, বাঙ্গুর ইস্টবেঙ্গল কর্তাদের বলেন, ফুটবল সম্পর্কে আগেও তাঁর তেমন ধ্যান-ধারণা ছিল না, এখনও নেই। তা ছাড়া সেই সময় তিনি প্রায় দেড় বছর শহরে না থাকায় পরিস্থিতি অন্য দিকে গড়িয়েছে বলে আক্ষেপ করেন বাঙ্গুর। তিনি চেয়েছিলেন গাঁটছড়া আরও এগোক। কিন্তু তা সম্ভব হয়নি।

Advertisement

কথাবার্তার শেষে ফের ইস্টবেঙ্গলকে আগামী মরসুমের জন্য শুভেচ্ছা জানান শ্রী সিমেন্টের কর্ণধার। ভাল করে দল গঠন করতেও বলেছেন লাল-হলুদ কর্তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন