East Bengal

হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ৪১ বছর বয়সে প্রয়াত, ইস্টবেঙ্গলের তাঁবুতে শোকের ছায়া

আইএসএলের বিরতির মাঝে হঠাৎই ইস্টবেঙ্গলের তাঁবুতে শোকের ছায়া। বৃহস্পতিবার রাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ৪১ বছর বয়সে মৃত্যু হয়েছে ক্লাবের এক কর্মীর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৭:০৬
Share:

নওরাজ ধামালা। ছবি: সংগৃহীত।

জাতীয় দলের খেলার কারণে আইএসএলে এখন বিরতি চলছে। তার মাঝেই ইস্টবেঙ্গলের তাঁবুতে শোকের ছায়া। প্রয়াত ক্লাবের কর্মী নওয়াজ ধামালা, যিনি বেশি পরিচিত ছিলেন ‘বাহাদুর’ নামে। বৃহস্পতিবার রাতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ৪১ বছর বয়সে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

দু’দশকেরও বেশি সময় ধরে তিনি ইস্টবেঙ্গল ক্লাবের কর্মী হিসাবে কাজ করেছেন। একনিষ্ঠ ভাবে ক্লাবের সেবা করেছেন। সাংবাদিক, সদস্য থেকে ফুটবলার, সবার কাছেই পরিচিত এবং জনপ্রিয় ছিলেন সদাহাস্যোজ্জ্বল বাহাদুর। পুজোর ছুটিতে তিনি নেপালে নিজের বাড়িতে গিয়েছিলেন। কালীপুজোর পরে ইস্টবেঙ্গল ক্লাবে কাজে যোগ দেওয়ার কথা ছিল। সেটা আর হল না। শুক্রবার থেকে গোটা ক্লাবে শোকের ছায়া। সব মানুষেরই প্রিয় ছিলেন বাহাদুর।

বাহাদুরের মৃত্যুর পরেই ইস্টবেঙ্গল ক্লাবের তরফে বিবৃতি পাঠিয়ে শোকজ্ঞাপন করা হয়। ক্লাবের তরফে পরিবারের প্রতি সমবেদনা জানানো এবং পাশে থাকার আশ্বাস দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন