Cristiano Ronaldo

অধিনায়ক রোনাল্ডোও জেতাতে পারলেন না দলকে, ম্যাঞ্চেস্টার খেল ৩ গোল

ইংলিশ প্রিমিয়ার লিগে পঞ্চম স্থানে রয়েছে ম্যাঞ্চস্টার। তাদের বিরুদ্ধে জিতে অ্যাস্টন ভিলা রয়েছে ১৩ নম্বরে। পয়েন্ট তালিকায় নীচের দিকে থাকা দলের বিরুদ্ধে খেলতে নেমে প্রথমার্ধে ৭ মিনিটের মাথায় গোল খেয়ে যায় ম্যাঞ্চেস্টার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ২৩:১৪
Share:

কোচ টেন হ্যাগের সঙ্গে রোনাল্ডো। ছবি: রয়টার্স

অ্যাস্টন ভিলার বিরুদ্ধেও হেরে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রবিবার অধিনায়ক হিসাবে মাঠে নেমেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু দলকে জেতাতে পারলেন না তিনি। গোল করতেও পারেননি, কাউকে দিয়ে করাতেও পারেননি। ভিলার বিরুদ্ধে ১-৩ গোলে হেরে গেল ম্যাঞ্চেস্টার।

Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে পঞ্চম স্থানে রয়েছে ম্যাঞ্চেস্টার। তাদের বিরুদ্ধে জিতে ভিলা রয়েছে ১৩ নম্বরে। পয়েন্ট তালিকায় নীচের দিকে থাকা দলের বিরুদ্ধে খেলতে নেমে প্রথমার্ধে ৭ মিনিটের মাথায় গোল খেয়ে যায় ম্যাঞ্চেস্টার। ৪ মিনিটের মধ্যে ব্যবধান বাড়িয়ে নেয় ভিলা। প্রথম গোলটি করেন লিওন বেইলি এবং দ্বিতীয় গোলটি লুকাস ডিগ্নের। প্রথমার্ধের একদম শেষ বেলায় আত্মঘাতী গোল করেন ভিলার জেকব রামসে। তাতে একটি গোল শোধ হয় ম্যাঞ্চেস্টারের। কিন্তু নিজের ভুলের প্রায়শ্চিত্ত দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতেই করে দেন জেকব। ৪৯ মিনিটে গোল করেন।

রোনাল্ডো এ দিন গোলমুখী তিনটি শট নেন। এর মধ্যে মাত্র একটি শটই গোলের মধ্যে ছিল। যদিও তাতে গোল আসেনি। গোলের সুযোগ পেয়েও ব্যর্থ হন রোনাল্ডো।

Advertisement

অন্য ম্যাচে সাদাম্পটন হেরে যায় নিউকাসেলের বিরুদ্ধে। ১-৪ গোলে হারে সাদাম্পটন। ক্রিস্টাল প্যালেস ২-১ গোলে হারিয়ে দেয় ওয়েস্ট হ্যামকে। টটেনহ্যামের বিরুদ্ধে জয় পেল লিভারপুল। ম্যাচের ফলাফল ২-১। লিভারপুলের হয়ে দু’টি গোলই করেন মহম্মদ সালাহ। টটেনহ্যামের গোলটি করেন হ্যারি কেন।

আর্সেনাল এ দিন হারিয়ে দিয়েছে চেলসিকে। প্রথমার্ধে কোনও দল গোল করতে না পারলেও ৬৩ মিনিটের মাথায় জয়ের গোলটি করে যান আর্সেনালের গ্যাব্রিয়াল মাগালহায়েস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন