Brazil Football

ব্রাজিল ম্যাচ দেখতে এসে সমর্থকদের সঙ্গে মারপিট করলেন প্রাক্তন ফুটবলার

বার্সেলোনার প্রাক্তন ফুটবলার এবং বর্তমানে ক্যামেরুন ফুটবল সংস্থার সভাপতির সঙ্গে সমর্থকের ঝামেলার সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২১:৪১
Share:

ব্রাজিল ম্যাচ দেখতে গিয়ে ঝামেলায় জড়ালেন প্রাক্তন ফুটবলার। ছবি: রয়টার্স

স্টেডিয়ামে গিয়েছিলেন বিশ্বকাপে ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচ দেখতে। ম্যাচের শেষে হাসিমুখে বেরিয়ে যাচ্ছিলেন ভক্তদের নিজস্বীর আব্দার মেটাতে মেটাতে। হঠাৎই উড়ে এল কোনও এক সমর্থকের কটুবাক্য। মেজাজ হারিয়ে তাঁর সঙ্গে মারপিটে জড়িয়ে পড়লেন স্যামুয়েল এটো। বার্সেলোনার প্রাক্তন ফুটবলার এবং বর্তমানে ক্যামেরুন ফুটবল সংস্থার সভাপতির সঙ্গে সমর্থকের ঝামেলার সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

দোহার স্টেডিয়াম ৯৭৪-এ ব্রাজিলের ম্যাচে দেখতে গিয়েছিলেন এটো। আগের ম্যাচেই তাঁর দেশ ক্যামেরুন হারিয়েছে ব্রাজিলকে। সেই ম্যাচেও তিনি হাজির ছিলেন। সোমবার রাতে খেলা শেষ হওয়ার বেরনোর সঙ্গে সঙ্গেই নিজস্বীর আব্দার করেন ভক্তরা। এটো হাসিমুখেই সবার আব্দার মেটাচ্ছিলেন। হঠাৎই ডান দিক থেকে হাতে ক্যামেরা নিয়ে ছুটে আসেন এক সমর্থক। এটোর থেকে কিছুটা দূরে হাঁটতে হাঁটতে কিছু প্রশ্ন ছুড়ে দেন।

সেই শুনেই মেজাজ হারান এটো। নিরাপত্তারক্ষী এবং সমর্থকদের পিছনে সরিয়ে দিয়ে ওই ব্যক্তির উদ্দেশে ছুটে যান। এটোকে রেগে যেতে দেখে নিরাপত্তারক্ষীরা তাঁকে সামলানোর চেষ্টা করতে থাকেন। কেউ কেউ ওই ব্যক্তিকে সরাতে ব্যস্ত থাকেন। তার মধ্যে এটো ছুটে গিয়ে ওই ব্যক্তিকে পা দিয়ে সজোরে আঘাত করেন। নিরাপত্তারক্ষী এবং বাকিরাও ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। ঠিক কী বলেছিলেন ওই ব্যক্তি, তা বোঝা যায়নি। তবে শোনা গিয়েছে, এটোর ব্যক্তিগত জীবন নিয়ে কিছু আপত্তিকর মন্তব্য করেছিলেন তিনি। এটোকে পরে জিজ্ঞাসা করা হয়েছিল ঘটনার ব্যাপারে। তিনি কোনও উত্তর দেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন