Brazil Football

আক্রান্ত নেমারদের প্রাক্তন কোচ, ভোরবেলা দুষ্কৃতীর হাতে প্রহৃত ব্রাজিলের বিশ্বকাপের প্রশিক্ষক তিতে

সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, গত সপ্তাহে স্ত্রীকে নিয়ে ভোরবেলা বাড়ির বাইরে হাঁটতে বেরিয়েছিলেন তিতে। সেই সময় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি চেন দিয়ে তাঁর ঘাড়ে আঘাত করে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ০৯:২৮
Share:

আক্রান্ত তিতের ঘটনা নিয়ে তদন্ত শুরু পুলিশের। ফাইল চিত্র

কাতার বিশ্বকাপ থেকে বিদায়ের পরেই কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিতে। কিন্তু তাতেও ছাড় মিলছে না নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রদের প্রাক্তন কোচের। ব্রাজিলের একটি সংবাদপত্র জানিয়েছে, গত সপ্তাহে রিয়োতে নিজের বাড়ির সামনে এক দুষ্কৃতীর হাতে প্রহৃত হন তিনি! যা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

ওই সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, গত সপ্তাহে স্ত্রীকে নিয়ে ভোরবেলা বাড়ির বাইরে হাঁটতে বেরিয়েছিলেন তিতে। সেই সময় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি চেন দিয়ে তাঁর ঘাড়ে আঘাত করে। এমনকি সেই ব্যক্তি তিতের কাছে ব্যাখ্যা চায়, কেন ব্রাজিল এ ভাবে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিল।

পরে সাংবাদিকরা প্রাক্তন কোচের প্রতিক্রিয়া চাইলে তিনি কোনও স্পষ্ট জবাব দিতে চাননি। তবে পুলিশ প্রাথমিক তদন্তের পরে জানিয়েছে, ওই ব্যক্তি তিতের প্রতিবেশীর বাগানে চেন দিয়ে বেঁধে রাখা সাইকেল চুরি করার চেষ্টা করছিল। সেই সময় তিনি বাধা দিতে গেলে শারীরিক ভাবে হেনস্তার শিকার হন। তিতেকে বাঁচাতে এগিয়ে আসেন তাঁর স্ত্রী। অবস্থা বেগতিক দেখে সেই ব্যক্তি পালায়।

Advertisement

কাতার থেকে দেশে ফেরার পরে তিতে কোনও সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে দেখা করছেন না। রিয়োতে নিজের বাড়িতে স্ত্রী এবং অন্যান্য সদস্যদের সঙ্গে দিন কাটাচ্ছেন। পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা তাঁর সঙ্গে কথা বলতে আসেন। তিতে বলেছেন, ‘‘এই বিষয়ে কিছু বলার নেই। আমি পরিবারের সঙ্গে শান্তিতে সময় কাটাতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন