Adriano

মন খারাপ! এক রাতে ১৮ যৌনকর্মীর সঙ্গ ব্রাজিলের বিশ্বকাপারের, খরচ ১৩ লাখ

১৮ যৌনকর্মীর সঙ্গে রাত কাটিয়েছেন ব্রাজিলের বিশ্বকাপার। তার খেসারতও দিতে হয়েছে তাঁকে। বিয়ের ২৪ দিন পরেই ভেঙে গিয়েছে বিয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১১
Share:

ব্রাজিলের হয়ে বিশ্বকাপ খেলেছেন আদ্রিয়ানো। ১৮ যৌনকর্মীর সঙ্গে রাত কাটিয়ে বিতর্কে তিনি। —ফাইল চিত্র

কোনও ক্লাব তাঁকে না নেওয়ায় মন খারাপ হয়েছিল। মন ভাল করার জন্য এক রাতে ১৮ জন যৌনকর্মীর সঙ্গে সম্পর্ক করেছিলেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার আদ্রিয়ানো। তাতে খরচ হয়েছিল ১৩ লাখ টাকা। এই ঘটনা প্রকাশ্যে আসার পরে স্ত্রীর সঙ্গে তাঁর বিচ্ছেদ পর্যন্ত হয়ে গিয়েছে। তাও বিয়ের মাত্র ২৪ দিন পরেই।

Advertisement

ঘটনাটি ঘটেছিল ২০১৫ সালে। সেই সময় ৩৩ বছর বয়সি আদ্রিয়ানো কোনও ক্লাবে যুক্ত ছিলেন না। ফরাসি ক্লাব লা হাভ্রে তাঁকে প্রস্তাব দিয়েছিল। তিনি ফ্রান্সে চলেও গিয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে চুক্তি বাতিল হয়। তাতে ভেঙে পড়েছিলেন ব্রাজিলীয় তারকা। তার পরেই তিনি সিদ্ধান্ত নেন মন ভাল করবেন। সেই কারণে ১৮ জন যৌনকর্মীর সঙ্গে রাত কাটান আদ্রিয়ানো।

সেই রাত কাটানোর খেসারত দিতে হয়েছে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ খেলা ফুটবলারকে। বিয়ে ভেঙেছে তাঁর। গত বছর নভেম্বর মাসে মাইকেলা মেসকুইটার সঙ্গে বিয়ে হয় আদ্রিয়ানোর। ইন্টার মিলানে খেলার সময় থেকেই মাইকেলার সঙ্গে বন্ধুত্ব আদ্রিয়ানোর। সেখান থেকে প্রেম এবং শেষে কয়েক মাস আগে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। বিয়ের পরে আদ্রিয়ানো কাতারে বিশ্বকাপ দেখতে যাওয়ায় বিয়ের অনুষ্ঠান করা হয়নি। বিশ্বকাপের পর একটি দিন বেছে নিয়ে আত্মীয়স্বজন, বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন আদ্রিয়ানো এবং মাইকেলা। সেই অনুষ্ঠান হওয়ার আগেই বিয়ে ভেঙেছে তাঁদের। স্বভাবতই বাতিল করা হয়েছে অনুষ্ঠান।

Advertisement

বিয়ের পরেই ১৮ যৌনকর্মীর সঙ্গে আদ্রিয়ানোর রাত কাটানোর খবর জানতে পারেন মাইকেলা। তার পরেই আদ্রিয়ানোকে পাঠিয়ে দেন বিচ্ছেদের আইনি চিঠি। সমাজমাধ্যমে নিজের সব অ্যাকাউন্ট থেকে মুছে ফেলেন আদ্রিয়ানোর সঙ্গে যাবতীয় ছবি। বিচ্ছেদ মেনে নিয়েছেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলারও। তিনিও নিজের অ্যাকাউন্টগুলি থেকে মুছে দিয়েছেন ২৪ দিনের স্ত্রীর সব ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন