Durand Cup FInal

ডুরান্ড ফাইনালের টিকিট নিয়ে কালোবাজারি, ময়দান থেকে গ্রেফতার চার অভিযুক্ত

চাহিদার তুলনায় ডুরান্ড ফাইনালের টিকিট কম। অনলাইনেও বিক্রির ব্যবস্থা করা হয়নি। দুই বড় ক্লাবের বহু সমর্থক দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:০১
Share:

—প্রতীকী চিত্র।

ডুরান্ড কাপ ফাইনালের টিকিট নিয়ে কালোবাজারি। ইস্টবেঙ্গল-মোহনবাগান ফাইনালের টিকিট দ্বিগুণ দামে বিক্রি করার অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ময়দানে ইস্টবেঙ্গল তাঁবুর কাছে লেসলি ক্লদিয়াস সরণী থেকে তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ডুরান্ড ফাইনালের বেশ কিছু টিকিট বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

ময়দান থানার পুলিশ জানিয়েছে, ধৃতরা হলেন অজয় শেঠ (৪৯), মুশির আহমেদ (৪৯), ওমপ্রকাশ শেঠ (৫১) এবং মহম্মদ রশিদ (৫৩)। টিকিটের কালোবাজারির ক্ষেত্রে তাঁরা ময়দানের পরিচিত মুখ বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। তাঁদের রবিবার আদালতে হাজির করানো হবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ময়দানের ইস্টবেঙ্গল এবং মোহনবাগান তাঁবু থেকে বিক্রি করা হয়েছে ডুরান্ড কাপ ফাইনালের টিকিট। অনলাইনে টিকিট কেনার সুযোগ ছিল না। ডুরান্ড ফাইনালের ডার্বি নিয়ে দুই প্রধানের সমর্থকদের মধ্যে প্রবল উৎসাহ তৈরি হয়েছে। বহু সমর্থক ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি বলে অভিযোগ।

Advertisement

ডুরান্ড কমিটি চাহিদার তুলনায় কম টিকিটের ব্যবস্থা করায় টিকিট নিয়ে গত কয়েক দিন ধরেই হাহাকার চলছিল ময়দানে। কম টিকিট দেওয়ায় ডুরান্ড কমিটির বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করেছেন ইস্টবেঙ্গল কর্তারাও। ডুরান্ড ফাইনালের টিকিটের প্রবল চাহিদার সুযোগ নিয়ে কালোবাজারি শুরু করেন ধৃতেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন