Arindam Bhattacharya

SC East Bengal: লাল-হলুদের অধিনায়কের পদ থেকে আচমকাই ইস্তফা অরিন্দমের

মাঠ নয়, এ বার মাঠের বাইরেও সমস্যায় এসসি ইস্টবেঙ্গল। শনিবার হঠাৎ করেই দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ালেন অরিন্দম ভট্টাচার্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১৮:০৬
Share:

মাঠ নয়, এ বার মাঠের বাইরেও সমস্যায় এসসি ইস্টবেঙ্গল। ফাইল ছবি

মাঠ নয়, এ বার মাঠের বাইরেও সমস্যায় এসসি ইস্টবেঙ্গল। শনিবার হঠাৎ করেই দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ালেন অরিন্দম ভট্টাচার্য। দলের গোলকিপার টুইটারে একটি পোস্টের মাধ্যমে নিজের সিদ্ধান্তের কথা জানান।

Advertisement

অরিন্দম লিখেছেন, ‘এতদিন পর্যন্ত সৎ ভাবে ফুটবলটা খেলে এসেছি। এই মুহূর্তে আমার চারপাশে যা পরিস্থিতি তৈরি হয়েছে, তার জন্য এসসি ইস্টবেঙ্গলের অধিনায়কের পদ থেকে ইস্তফা দিচ্ছি। বরাবরের মতোই মাঠে নামলে এই ক্লাব, এই জার্সি এবং সমর্থকদের জন্য ১০০ শতাংশ দেব। মাঠের বাইরে থাকলে যে ভাবে সম্ভব হবে সে ভাবেই দলকে সাহায্য করব। এই মরসুমটা আরও ভাল ভাবে শেষ করাই আমাদের লক্ষ্য।’

গত মরসুমে আইএসএল-এর সেরা গোলকিপার হয়েছিলেন অরিন্দম। তখন তিনি ছিলেন এটিকে মোহনবাগানে। তবে সবুজ-মেরুন তাঁকে ছেড়ে দেওয়ার পরেই তিনি চিরশত্রু এসসি ইস্টবেঙ্গলে যোগ দেন। তবে দ্বিতীয় ম্যাচেই মোহনবাগানের কাছে হারার পর টানা বেশ কিছু ম্যাচে দেখা যায়নি তাঁকে। মোহনবাগান ম্যাচে চোটও পেয়েছিলেন অরিন্দম। তার পরে লাল-হলুদের গোলের নীচে ফিরলেও খুব একটা ভাল ছন্দে পাওয়া যায়নি তাঁকে।

Advertisement

উল্লেখ্য, অন্তর্বর্তীকালীন কোচ রেনেডি সিংহ ইতিমধ্যেই দল ছেড়ে বাড়ি ফিরে গিয়েছেন। তিনি নতুন কোচ মারিয়ো রিভেরার সহকারি হিসেবে কাজ করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন