ATK Mohun Bagan

ISL 2021-22: এটিকে মোহনবাগান দলে করোনায় আক্রান্ত কি কৃষ্ণ, জিঙ্ঘন

আশ্চর্যের খবর, জানা গিয়েছে, এই দু’জনই নয়, এটিকে মোহনবাগানের আরও দুই ফুটবলার করোনায় আক্রান্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৭:৩৯
Share:

কৃষ্ণ, জিঙ্ঘন কি করোনায় আক্রান্ত ফাইল ছবি

এটিকে মোহনবাগানের এক ফুটবলারের করোনা ধরা পড়ায় স্থগিত হয়ে গিয়েছে শনিবারের ওড়িশা এফসি ম্যাচ। সূত্রের খবর, একজন নয়, এখনও পর্যন্ত মোট চারজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন সন্দেশ জিঙ্ঘন এবং রয় কৃষ্ণ। তবে ক্লাব বা আইএসএল, কারওর তরফেই সরকারি ভাবে এই কোনও ফুটবলারের নামপ্রকাশ করা হয়নি।

Advertisement

এইচএনকে সিবেনিকের থেকে ছাড়পত্র পেয়ে সম্প্রতি এটিকে মোহনবাগান দলে যোগ দিয়েছেন জিঙ্ঘন। তিনি ইতিমধ্যেই গোয়ার শিবিরে পৌঁছেও গিয়েছেন। সেখান সতীর্থদের সঙ্গে হাতও মেলান। তারপর থেকেই একের পর এক ফুটবলার করোনায় আক্রান্ত হচ্ছেন সবুজ-মেরুন শিবিরে। উল্লেখ্য, ক্রোয়েশিয়া থেকে দেশে ফিরে ব্যক্তিগত ফিজিয়োথেরাপিস্টের কাছে চোটের শুশ্রূষা করছিলেন সন্দেশ।

আগের ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে কৃষ্ণকে প্রথম একাদশে রাখেননি কোচ জুয়ান ফেরান্দো। ম্যাচের শেষ দিকে নেমেছিলেন কৃষ্ণ। তবে ফেরান্দো ইঙ্গিত দিয়েছিলেন, শনিবার ওড়িশা ম্যাচে জুটি বাঁধতে দেখা যেতে পারে কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসকে। কিন্তু ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগেই তা বাতিল হয়ে যায়।

Advertisement

ওড়িশা ম্যাচ জিতলে আইএসএল-এর শীর্ষে ওঠার সুযোগ ছিল এটিকে মোহনবাগানের সামনে। তা আপাতত হচ্ছে না। এখন দেখার, আর কতজন ফুটবলার করোনায় আক্রান্ত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন