Kanyashree Cup

Kanyashree Cup: কন্যাশ্রী কাপের শেষ চারে সাদার্ন সমিতি, পশ্চিমবঙ্গ পুলিশ

সাদার্ন সহজে জিতলেও পুলিশকে জিততে যথেষ্ট বেগ পেতে হয়। সাদার্ন ৪-১ ব্যবধানে জেতে। সাডেন ডেথে জেতে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৯:১৭
Share:

চলছে কন্যাশ্রী কাপের খেলা। ছবি: আইএফএ

কন্যাশ্রী কাপের শেষ চারে উঠল সাদার্ন সমিতি এবং পশ্চিমবঙ্গ পুলিশ। সাদার্ন সহজে জিতলেও পুলিশকে জিততে যথেষ্ট বেগ পেতে হয়।

Advertisement

সাদার্নের খেলা ছিল নিউ আলিপুর সুরুচি সংঘের বিরুদ্ধে। তারা ৪-১ ব্যবধানে জেতে। অবশ্য প্রথমে গোল করে এগিয়ে যায় সুরুচি। গোল করেন দেবলিনা ভট্টাচার্য। প্রথমার্ধের শেষ দিকে গোল শোধ করে ম্যাচে ফিরে আসে সাদার্ন। দ্বিতীয়ার্ধে গোল করতে মরিয়া হয়ে ওঠে তারা। সাদার্নের আক্রমণের চাপে কার্যত দিশেহারা হয়ে পড়ে সুরুচি সংঘ। দ্বিতীয়ার্ধে প্রায় মাঝামাঝি সময়ে পরপর দুগোল এবং শেষের দিকে আরও একটি গোল করে ৪-১ ব্যবধানে জেতে সার্দান সমিতি। তাদের হয়ে জোড়া গোল সাথী দেবনাথের। বাকি দু’টি গোল মীনা খাতুন ও বর্নালি করারের।

অন্য কোয়ার্টার ফাইনালে সাডেন ডেথে জেতে পুলিশ। তারা ৬-৫ গোলে হারায় চাঁদনী স্পোর্টিংকে। রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে নির্দিষ্ট সময়ে ম্যাচ গোলশূন্য ছিল । টাই ব্রেকারে দুই দল ৫টি করে গোল করে ।

Advertisement

শুক্রবারই শেষ চারে উঠে গিয়েছিল কালীঘাট স্পোর্টস লাভার অ্যাসোসিয়েশন ও এসএসবি উইমেন্স এফসি। কালীঘাট স্পোর্টস লাভার অ্যাসোসিয়েশন ৫–৪ গোলে হারাল সরোজিনী নাইডু ওএসসি-কে। গত বারের চ্যাম্পিয়ন এসএসবি উইমেন্স এফসি ২–১ গোলে শ্রীভূমি ফুটবল ক্লাবকে হারায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন