Kibu Vicuna

Kibu Vicuna: মোহনবাগানকে আই লিগ জেতানো কিবু ভিকুনাই কি ডায়মন্ড হারবার ক্লাবের পরবর্তী কোচ

ডায়মন্ড হারবার ক্লাবের নতুন কোচ কি হতে চলেছেন কিবু ভিকুনা? সূত্রের খবর, স্পেনীয় কোচের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ২২:৫৩
Share:

ডায়মন্ড হারবারের কোচ কি ভিকুনা ফাইল ছবি

ডায়মন্ড হারবার ক্লাবের নতুন কোচ কি হতে চলেছেন কিবু ভিকুনা? সূত্রের খবর, স্পেনীয় কোচের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়েছে। ক্লাবের শীর্ষকর্তারাই এ ব্যাপারে কথাবার্তা চালাচ্ছেন। তবে প্রকাশ্যে কেউই সেটা স্বীকার করছেন না। আগামী কয়েক দিনের মধ্যে চূড়ান্ত ঘোষণা হবে বলে জানা গিয়েছে।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল ডায়মন্ড হারবার ক্লাবের সচিব মানস ভট্টাচার্যের সঙ্গে। তিনি বলেছেন, “আপনাদের কাছ থেকেই এমন খবর পেলাম। আমি এখনও কিছুই জানি না। আমাদের কাছে কৃষ্ণেন্দু রায়ই এখন কোচ।”

২০১৯-এর মে মাসে এক বছরের চুক্তিতে মোহনবাগানে যোগ দেন ভিকুনা। প্রথম বারেই ক্লাবকে আই লিগ জেতান। পরের বছর এটিকে-র সঙ্গে জুড়ে যায় মোহনবাগান। তখন কোচ করা হয় আন্তোনিয়ো লোপেস হাবাসকে। ভিকুনা যোগ দেন আইএসএলের ক্লাব কেরল ব্লাস্টার্সে। তবে মোহনবাগানের মতো সাফল্য সেখানে পাননি। ১৮টি ম্যাচে মাত্র তিনটিতে জেতে তাঁর ক্লাব। দুই ম্যাচ বাকি থাকতেই দায়িত্ব ছেড়ে দেন তিনি।

Advertisement

গত বছর জুন মাসে পোল্যান্ডের ক্লাব এলকেএস লোদজে যোগ দেন ভিকুনা। এখনও সেখানেই কোচ রয়েছেন তিনি। তবে সব ঠিকঠাক থাকলে তিনি ডায়মন্ড হারবারের পরবর্তী কোচ হতে পারেন। আইএফএ থেকে ইতিমধ্যেই অনুমোদন পেয়ে গিয়েছে ডায়মন্ড হারবার। প্রথম ডিভিশনে খেলতে চলেছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন