Lionel Messi

বিশ্বকাপ জিতেই স্বপ্নের হোটেল খুলছেন মেসি, কোথায় খুলছেন হোটেল, কী কী রয়েছে, খরচই বা কত?

একটি সংস্থার সঙ্গে যৌথ ভাবে পাঁচটি হোটেল চালান মেসি। এ বার তৈরি করেছেন সম্পূর্ণ নিজস্ব হোটেল। সব রকম অত্যাধুনিক সুবিধা থাকছে এই হোটেলে। ইউরোপের একটি দেশে হোটেল খুলছেন মেসি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৭:৩৭
Share:

আগামী ফ্রেব্রুয়ারিতে মেসির অভিজাত, বিলাস বহুল হোটেলের দরজা খুলবে। ছবি: টুইটার।

ব্যবসায় নামছেন লিয়োনেল মেসি। আগামী ফেব্রুয়ারিতে সাধারণ মানুষের জন্য মেসি খুলে দিচ্ছেন তাঁর হোটেলের দরজা। মেসির অত্যাধুনিক হোটেল হয়ে উঠতে পারে বিশ্বের অন্যতম সেরা। হোটেলটি তৈরি করা হয়েছে মেসির ইচ্ছা মতো।

Advertisement

কাতারে স্বপ্ন পূরণ হয়েছে মেসির। অধরা বিশ্বকাপের স্পর্শ পেয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। এ বার কি তা হলে ফুটবলকে বিদায় জানাতে চলেছেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার? কারণ মেসি এ বার ব্যবসায় মন দিতে চাইছেন। আগামী দিনে আরও হোটেল খোলার ইচ্ছা রয়েছে মেসির।

মেসির প্রথম অভিজাত হোটেলটি তৈরি হয়েছে অ্যান্ডোরায়। তাঁর হোটেলের ম্যানেজার জেমা রাভাসি বলেছেন, ‘‘প্রথম হোটেলের জন্য আমরা এই দেশটাকে বেছে নিয়েছি কারণ এখানকার অধিকাংশ মানুষই ক্রীড়াপ্রেমী। তা ছাড়া এখানে এই মানের কোনও হোটেল নেই। সব থেকে আধুনিক প্রযুক্তি রয়েছে এই হোটেলে। অতিথিরা থাকতে পারবেন বাড়ির মতো স্বচ্ছন্দে।’’

Advertisement

মেসির চেইনের আরও পাঁচটি হোটেল রয়েছে। সবগুলিই স্পেনে। সেগুলি অন্য একটি সংস্থার সঙ্গে যৌথ ভাবে পরিচালিত হয়। নতুন হোটেলটি মেসির সম্পূর্ণ নিজস্ব। অ্যান্ডোরার হোটেলটি অবশ্য নতুন করে তৈরি করা হয়নি। একটি অভিজাত হোটেল কিনে নিয়ে সংস্কার করা হয়েছে। এই হোটেলের বিশেষত্ব, অতিথিরা চাইলে আলাদা ভাবে সব পরিষেবা পাবেন। রান্নাঘর, রাঁধুনি, জিম, সুইমিং পুল, বাগান, পরিষেবা কর্মী— সব। অর্থাৎ পাঁচ জনের সঙ্গে ভাগ করে কিছু ব্যবহার করতে হবে না।

হোটেলটিতে রয়েছে মোট ৩৪টি ঘর। প্রতিটি ঘর ২৫ বর্গ মিটারের। রয়েছে লিয়োনেল মেসি স্যুট। এই স্যুটে থাকলে মেসির সম্পর্কে আপনি সব কিছু জানতে পারবেন। এই স্যুটের নিজস্ব জাকুজ়ি, রেস্তরাঁ রয়েছে। রেস্তরাঁর দায়িত্বে থাকছেন এক জন খ্যাতমানী রাঁধুনি। লিয়োনেল মেসি স্যুট বা অন্য স্যুটগুলোর ভাড়া এখনও প্রকাশ করা হয়নি। স্পেনের পাঁচটি হোটেলের ভাড়া অবশ্য আকাশ ছোঁয়া। পকেটে ৩৫ হাজার টাকা থাকলে তবেই মেসির এই হোটেলগুলিতে একটা রাত কাটানো যায়।

বিশ্বকাপের পর এখনও ছুটি কাটাচ্ছেন মেসি। আগামী ৩ জানুয়ারি প্যারিস সঁ জরমঁর অনুশীলনে যোগ দেবেন আর্জেন্টিনার অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন