Mamata Banerjee

Mohun Bagan: মোহনবাগানের নতুন তাঁবুর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, জানালেন কুণাল-দেবাশিস

সাক্ষাৎপর্বেই মমতাকে মোহনবাগান ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করার অনুরোধ জানিয়ে আমন্ত্রণ জানান তাঁরা। মুখ্যমন্ত্রী হাতে মোহনবাগানের অমর একাদশের একটি স্মারক তুলে দেন কুণাল-দেবাশিস। বেশ কিছুক্ষণ তাঁদের সঙ্গে কথাও হয় মুখ্যমন্ত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১৯:৫৬
Share:

সোমবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে অমর একাদশের স্মারক তুলে দিলেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত ও সহসভাপতি কুণাল ঘোষ। নিজস্ব চিত্র।

মোহনবাগান ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর এমনটাই জানিয়েছেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত ও সহসভাপতি কুণাল ঘোষ। দুপুরে নবান্নে এসে তাঁরা দেখা করেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। সাক্ষাৎপর্বেই মমতাকে মোহনবাগান ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করার অনুরোধ জানিয়ে আমন্ত্রণ জানান তাঁরা। মুখ্যমন্ত্রী হাতে মোহনবাগানের অমর একাদশের একটি স্মারক তুলে দেন কুণাল-দেবাশিস। বেশ কিছুক্ষণ তাঁদের সঙ্গে কথাও হয় মুখ্যমন্ত্রী।

Advertisement

প্রসঙ্গত, মোহনবাগান ক্লাব তাবুর নতুন করে সংস্কার করতে মুখ্যমন্ত্রী আর্থিক সাহায্য দিয়েছিলেন। তাঁর নির্দেশে রাজ্য সরকার মোহনবাগান কর্তাদের ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন। ক্লাব সচিব দেবাশিস বলেন, ‘‘মুখ্যমন্ত্রী আমাদের ৫০ লক্ষ টাকা দিয়ে ক্লাব তাবু সংস্কার করতে সাহায্য করেছিলেন। তাই আমরা কৃতজ্ঞতাবশত তাঁকে ধন্যবাদ জানাতে এসেছিলাম। আমরা অনুরোধ করেছিলাম, যাতে তিনি আমাদের ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করেন। তিনি উদ্বোধন করতে রাজি হয়েছেন।’’ মোহনবাগান ক্লাব সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর দফতর সময় দিলেই তাঁরা নতুন তাবুর উদ্বোধনের কর্মসূচি ঠিক করে ফেলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন