Manchester United

খেতে দেওয়া হল কাঁচা মাংস, অসুস্থ বহু, তদন্তের মুখে রোনাল্ডোর প্রাক্তন ক্লাব

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পুরনো ক্লাবের বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত। ক্লাবের অনুষ্ঠানে ‘কাঁচা মাংস’ খেতে দেওয়ার অভিযোগ উঠেছে ক্লাবের বিরুদ্ধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২০:৩২
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

বিতর্কে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পুরনো ক্লাবের বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত। ক্লাবের অনুষ্ঠানে কাঁচা মাংস খেতে দেওয়ার অভিযোগ উঠেছে ক্লাবের বিরুদ্ধে। খাবার খেয়ে নাকি অনেকে অসুস্থ হয়ে পড়েছেন।

Advertisement

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে ‘ট্র্যাফোর্ড কাউন্সিল’। অভিযোগ, কয়েক দিন আগে ক্লাবের একটি অনুষ্ঠান চলাকালীন উপস্থিত অতিথিদের যে মাংস খেতে দেওয়া হয়েছিল তা নাকি কাঁচা ছিল। সেই সময়ই অনেকে কর্তৃপক্ষকে বিষয়েটি জানিয়েছিলেন। তার পরেও নাকি খাবার বদল করা হয়নি। সেদ্ধ না হওয়া সেই খাবার খাওয়ার পরেই অনেককে হাসপাতালে ভর্তি করতে হয়।

ক্লাব এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি। তবে ‘দ্য অ্যাথলেটিক’ তাদের রিপোর্টে জানিয়েছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডও নাকি তদন্ত শুরু করেছে। এই ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছেন তা খতিয়ে দেখা হচ্ছে। যে ভাবে ম্যান ইউ-র বিরুদ্ধে অভিযোগ উঠছে তাতে ক্লাবের সম্মান নষ্ট হচ্ছে। সে ক্ষেত্রে আর্থিক ক্ষতি হতে পারে ক্লাবের। তাই দ্রুত সমস্যা মেটামোর চেষ্টা করছে তারা।

Advertisement

প্রিমিয়ার লিগেও খুব একটা ভাল জায়গায় নেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ১৩ ম্যাচের মধ্যে আটটি জিতে পয়েন্ট তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে তারা। শীর্ষে থাকা আর্সেনালের থেকে ৬ পয়েন্ট পিছিয়ে রয়েছে ম্যান ইউ। মাঠের পাশাপাশি মাঠের বাইরেও এ বার সমস্যায় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন