Tottenham

Tottenham: ইপিএলের ম্যাচ এ বার বাতিল হল সংক্রমণে

এর আগে উয়েফার কাছেও রেনের বিরুদ্ধে ইউরোপা লিগের ম্যাচের জন্য ১৩ জন সুস্থ ফুটবলারের নাম দিতে পারেনি টটেনহ্যাম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ০৪:৫৮
Share:

টটেনহ্যাম হটস্পারের ম্যানেজার আন্তোনিয়ো কন্তে। ফাইল চিত্র।

তাঁর পাঁচ সহকারী ও আট ফুটবলার করোনাভাইরাস সংক্রমিত। এ কথা বুধবারেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহ্যাম হটস্পারের ম্যানেজার আন্তোনিয়ো কন্তে। যার জেরে ইউরোপা লিগে তাঁদের খেলা বাতিল হয়। এ বার ইংলিশ প্রিমিয়ার লিগেও খেলা বাতিল হল টটনহ্যামের। রবিবার ইপিএলে টটেনহ্যামের খেলা ছিল ব্রাইটনের বিরুদ্ধে। এ বার সে খেলাও বাতিল ঘোষণা হল বৃহস্পতিবার রাতে।

Advertisement

টটেনহ্যামের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‍‘‍‘চিকিৎসকদের সঙ্গে কথা বলেই ইপিএল বোর্ড খেলোয়াড়দের নিরাপত্তার স্বার্থে এই ম্যাচ বাতিল করছে। পরে নির্দিষ্ট সময়ে এই ম্যাচ অনুষ্ঠিত হবে। করোনা সংক্রমণে দলের এই ভয়াবহ অবস্থায় ক্লাবের তরফ থেকে এই ম্যাচ পিছিয়ে দেওয়ার জন্য বোর্ডের কাছে আবেদন করা হয়েছিল।’’

এর আগে উয়েফার কাছেও রেনের বিরুদ্ধে ইউরোপা লিগের ম্যাচের জন্য ১৩ জন সুস্থ ফুটবলারের নাম দিতে পারেনি টটেনহ্যাম। এর পরেই প্রকৃত কারণ জানতে পেরে খেলা শুরুর ১২ ঘণ্টা আগে এই ম্যাচ বাতিল করে উয়েফা। যদিও এই ঘটনায় চটেছে ফরাসি লিগ ওয়ানের দল রেনে। কারণ বৃহস্পতিবার সকালেও তারা জানত ম্যাচ হচ্ছে। পরে তারা জানতে পারে উয়েফা এই ম্যাচ বাতিল করেছে। যা পরে অনুষ্ঠিত হবে। এর কয়েক ঘণ্টা পরেই ব্রাইটন ম্যাচও বাতিল করে দেয় ইপিএল বোর্ড। টটেনহ্যামের তরফে বলা হয়, ‍‘‍‘ঠিক সময়ে সমর্থকদের জানিয়ে দেওয়া হবে কবে এই
ম্যাচ হবে।’’

Advertisement

নতুন বছরে মাঠে কিমিখ: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সেরে ওঠার পরেও মাঠে নামতে পারছেন না বায়ার্ন মিউনিখ তারকা জোশুয়া কিমিখ। করোনা সংক্রমণের জেরে তাঁর ফুসফুসে সমস্যা রয়ে গিয়েছে। সেই কারণেই এখনও বিশ্রাম নিতে হবে তাঁকে। নতুন বছরের দ্বিতীয় সপ্তাহ থেকে মাঠে নামবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন