Cristiano Ronaldo

রোনাল্ডোর সঙ্গে যৌন সম্পর্ক! প্রমাণ আছে, দাবি মডেলের, পরকীয়ার অভিযোগ মেসির বিরুদ্ধেও

চিলির এক মডেলের দাবি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে যৌন সম্পর্ক হয়েছিল তাঁর। সেই বিশেষ মুহূর্তের ভিডিয়োয় তাঁর কাছে রয়েছে বলে দাবি করেছেন তিনি। টেনে এনেছেন লিয়োনেল মেসিকেও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৪
Share:

চিলির মডেল ড্যানিয়েলা শাভেস। তাঁর দাবি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে যৌন সম্পর্ক হয়েছিল তাঁর। —ফাইল চিত্র

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তাঁর যৌন সম্পর্ক হয়েছিল বলে দাবি করেছেন চিলির মডেল ড্যানিয়েলা শাভেস। তাঁর কাছে নাকি সেই ঘটনার ভিডিয়োও রয়েছে। এমনকি লিয়োনেল মেসির বিরুদ্ধেও অভিযোগ করেছেন ড্যানিয়েলা। সরাসরি মেসির নাম না করলেও ইঙ্গিতে তাঁর দাবি, অন্য এক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল মেসির।

Advertisement

টুইটে নিজের কথা বলেছেন ড্যানিয়েলা। সেই টুইটে রোনাল্ডোকে ট্যাগও করেছেন তিনি। ড্যানিয়েলা লিখেছেন, ‘‘যদি নিজের সঙ্গীর বাইরে অন্য এক পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক হয়, যিনি উদার মানসিকতার এবং তাঁর কোনও দাবি নেই, তা হলে কি তাকে প্রতারণা বলা যায়? এটা শুধুই যৌন সম্পর্ক। আর কিছু নয়। হ্যাঁ, রোনাল্ডোর সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়েছিল।’’

কবে বা কী পরিস্থিতিতে এই সম্পর্ক হয়েছিল, সে বিষয়ে স্পষ্ট করে কিছু লেখেননি ড্যানিয়েলা। তবে তিনি জানিয়েছেন, তাঁর কাছে রোনাল্ডোর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ভিডিয়ো রয়েছে। ড্যানিয়েলা লিখেছেন, ‘‘আমি একটুও বাড়িয়ে কিছু বলছি না। আমার কথা প্রমাণ করার মতো ভিডিয়ো আমার কাছে আছে। কিন্তু সেই ভিডিয়ো আমি কাউকে দেখাব না। কারণ, প্রত্যেকের জীবনে গোপনীয়তা থাকে। তা ছাড়া এই ভিডিয়ো তোলার সময় আমরা দু’জনেই নগ্ন ছিলাম।’’

Advertisement

শুধু রোনাল্ডো নয়, মেসির কথাও বলেছেন ড্যানিয়েলা। তবে সরাসরি মেসির নাম করেননি তিনি। ড্যানিয়েলা লিখেছেন, ‘‘আমি এমন এক জন মহিলাকে চিনি যাঁর সঙ্গে আর্জেন্টিনার বিখ্যাত ১০ নম্বর জার্সিধারীর প্রেমের সম্পর্ক ছিল। তাতে কি কোনও সমস্যা হয়েছে?’’ ২০০৯ সাল থেকে আর্জেন্টিনার ১০ নম্বর জার্সির মালিক মেসি। তাই রোনাল্ডোর পাশাপাশি আর্জেন্টিনার ১০ নম্বর জার্সিধারী হিসাবে যে তিনি মেসির কথা বলেছেন তা এক প্রকার নিশ্চিত।

ড্যানিয়েলার এই দাবি নিয়ে অবশ্য রোনাল্ডো বা মেসি কেউ মুখ খোলেননি। এখন সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলছেন রোনাল্ডো। শুরুটা ভাল না হলেও ধীরে ধীরে ক্লাবের হয়ে ছন্দে ফিরছেন তিনি। শেষ ম্যাচে হ্যাটট্রিক করেছেন। অন্য দিকে ক্লাব ফুটবলে মেসির ভবিষ্যৎ দোলাচলে। তিনি প্যারিস সঁ জরমঁর সঙ্গে চুক্তি বাড়াবেন নাকি অন্য ক্লাবে যাবেন সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন