CFL 2023

বৃষ্টিভেজা ময়দানে কলকাতা লিগে জিতল মহমেডান, চার গোল অভিষেকের ডায়মন্ড হারবারের

ডেভিড লালানসাঙ্গার একমাত্র গোলে শনিবার নিজেদের মাঠে মহমেডান ১-০ গোলে হারাল ইউনাইটেড স্পোর্টস ক্লাবকে। দ্বিতীয়ার্ধে গোল করেন ডেভিড। দু’ম্যাচে ছয় পয়েন্ট হল মহমেডানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৯:৩৭
Share:

ম্যাচের পর সমর্থকদের সঙ্গে নিজস্বী গোলদাতা ডেভিডের। ছবি: সংগৃহীত

কলকাতা লিগে টানা দ্বিতীয় ম্যাচ জিতল মহমেডান স্পোর্টিং। শনিবার নিজেদের মাঠে তারা ১-০ গোলে হারাল ইউনাইটেড স্পোর্টস ক্লাবকে। ম্যাচের একমাত্র গোলদাতা ডেভিড লালানসাঙ্গা। দ্বিতীয়ার্ধে গোল করেন তিনি। দু’ম্যাচে ছয় পয়েন্ট হল মহমেডানের।

Advertisement

শনিবার দুপুর থেকেই বৃষ্টি শুরু হওয়ায় খেলা কঠিন হয়েছিল। মাঠের বিভিন্ন জায়গায় কাদা কাদা হয়ে গিয়েছিল। ফলে মহমেডানের পক্ষে স্বাভাবিক খেলা সম্ভব ছিল না। তবু শুরু থেকে আক্রমণের রাস্তা হাঁটে মেহরাজউদ্দিন ওয়াডুর দল। কিন্তু মাঠের সমস্যার কারণে গোলমুখে গিয়েও বল জালে জড়াতে পারেনি তারা।

দ্বিতীয়ার্ধে আরও আগ্রাসী হয়ে ওঠে সাদা-কালো ব্রিগেড। গোল করার জন্যে মরিয়া হয়ে ওঠে তারা। সেই চেষ্টার ফল তারা পায় ৭৮ মিনিটে। কর্নার থেকে বক্সে বল ভাসিয়েছিলেন অভিষেক হালদার। সেখান থেকে ভলিতে গোল করেন ডেভিড। বাকি সময়টা নিজেদের রক্ষণ ধরে রেখে সময় কাটিয়ে দেয় মহমেডান।

Advertisement

এ দিনের অন্যান্য ম্যাচে ডায়মন্ড হারবার এফসি ৪-০ হারিয়েছে ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়াকে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাবের হয়ে জোড়া গোল রাহুল পাসওয়ানের। একটি করে গোল হিমাংশু পাটিল এবং অয়ন মণ্ডলের। টালিগঞ্জ অগ্রগামী ২-০ হারিয়েছে কলকাতা ফুটবল ক্লাবকে। গোল মানস সরকার এবং সাহেব বাউরির। কালীঘাট মিলন সংঘ ৩-১ হারিয়েছে পাঠচক্রকে। মহম্মদ সাকিরুল আলির জোড়া গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন