Mohammedan Sporting

Mohammedan Sporting: জিতে আই লিগ অভিযান শুরু করল মহমেডান

আই লিগের প্রথম ম্যাচেই জিতল মহমেডান। সোমবার নৈহাটি স্টেডিয়ামে প্রথম ম্যাচে তারা হারিয়ে দিল দিল্লির সুদেবা এফসি-কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ২২:০২
Share:

গোলের পর উচ্ছ্বাস মহমেডানের। ছবি টুইটার

আই লিগের প্রথম ম্যাচেই জিতল মহমেডান। সোমবার নৈহাটি স্টেডিয়ামে প্রথম ম্যাচে তারা হারিয়ে দিল দিল্লির সুদেবা এফসি-কে। মহমেডান জিতেছে ২-১ ব্যবধানে। গোটা ম্যাচেই প্রাধান্য নিয়ে খেলেছে আন্দ্রেই চের্নিশভের দল। একাধিক সুযোগ তৈরি করেছিল তারা। তবে গোল এসেছে মাত্র দু’টি।

Advertisement

১৩ মিনিটেই গোল করে মহমেডানকে এগিয়ে দেন শেখ ফৈয়াজ। ডানদিক থেকে ক্রস ভাসিয়েছিলেন মহমেডানের অধিনায়ক নিকোলা স্টোজানোভিচ। দুরন্ত হেডে বল জালে জড়ান মোহনবাগানের প্রাক্তন ফুটবলার ফৈয়াজ। এরপরেই পেনাল্টি আদায় করতে গিয়ে হলুদ কার্ড দেখেন তিনি।

৩১ মিনিটের মাথায় ভাল সুযোগ পেয়েছিলেন মার্কাস জোসেফ। তবে তাঁর দূর থেকে নেওয়া শট বাঁচিয়ে দেন সুদেবা গোলরক্ষক সচিন ঝা। দ্বিতীয়ার্ধে আরও ঝাঁঝ লক্ষ্য করা যায় মহমেডানের খেলায়। যোগ্য দল হিসেবেই এগিয়ে যায় তারা। গোল করেন সেই মার্কাস। প্রতি আক্রমণে পিছন থেকে দুরন্ত বল বাড়িয়েছিলেন ফৈয়াজ। বক্সের বাইরে থেকে ফিনিশ করেন মার্কাস।

Advertisement

তবে খেলার একেবারে শেষ দিকে একটি গোল শোধ করে সুদেবা। বক্সের বাইরে থেকে নেওয়া শটে ব্যবধান কমান বাঙালি স্ট্রাইকার অভিজিৎ সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন