ISL 2023-24

হুগোদের ছাড়াই বুধবার আইএসএলে নামছে মোহনবাগান

অসুস্থতার কারণে গত দু’দিন অনুশীলন করতে পারেননি জেসন। মঙ্গলবার সকালে যদিও যুবভারতীতে মাঠে নেমেছিলেন তিনি। কিন্তু অনুশীলন করেননি বুমোস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ০৮:২২
Share:

মগ্ন: জামশেদপুর ম্যাচের প্রস্তুতি আশিসের।  ছবি: সুদীপ্ত ভৌমিক।

এএফসি কাপে বসুন্ধরা এফসির বিরুদ্ধে ম্যাচে গোড়ালিতে চোট পেয়ে দীর্ঘ দিনের জন্য মাঠের বাইরে চলে গিয়েছিলেন আনোয়ার আলি। আজ, বুধবার জামশেদপুর এফসির বিরুদ্ধে ম্যাচের আগে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দোর উদ্বেগ আরও বাড়ালেন জেসন কামিংস ও হুগো বুমোস। দুই তারকাকে ছাড়াই মঙ্গলবার জামশেদপুর পৌঁছল সবুজ-মেরুন বাহিনী।

Advertisement

অসুস্থতার কারণে গত দু’দিন অনুশীলন করতে পারেননি জেসন। মঙ্গলবার সকালে যদিও যুবভারতীতে মাঠে নেমেছিলেন তিনি। কিন্তু অনুশীলন করেননি বুমোস। দুই তারকাকে নিয়ে যাওয়া হয়নি। প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা বাসাযাত্রা মঙ্গলবার বিকেলে জামশেদপুর পৌঁছন মোহনবাগানের ফুটবলাররা।

আইএসএলে টানা তিনটি ম্যাচ জিতে মোহনবাগান দুরন্ত ছন্দে। জামশেদপুর পাঁচটি ম্যাচের মধ্যে জিতছে মাত্র একটিতে। হেরেছে দু’টিতে। ড্র-ও করেছে দু’টি ম্যাচে। তা সত্ত্বেও প্রতিপক্ষকে হাল্কা ভাবে নিচ্ছেন না জুয়ান। তাঁর কথায়, ‘‘জামশেদপুর আগ্রাসী ও সংঘবদ্ধ ফুটবল খেলে। প্রচুর গোলের সুযোগও তৈরি করে। আমার মনে হয়, কঠিন ম্যাচ হতে চলেছে।’’

Advertisement

আজ আইএসএলে: জামশেদপুর এফসি বনাম মোহনবাগান (রাত ৮.০০, স্পোর্টস ১৮ চ্যানেলে)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন