mohun bagan

Mohun Bagan: মোহনবাগান ক্লাবের নির্বাচন ঘিরে উত্তাপ, পুলিশকে চিঠি বিরোধী গোষ্ঠীর সদস্যের

শাসক গোষ্ঠীর তরফে তাঁকে মনোনয়ন প্রত্যাহারের জন্য চাপ দেওয়া হচ্ছে, এই অভিযোগ তুলে ময়দান থানায় চিঠি দিলেন ক্লাবের বিরোধী গোষ্ঠীর সদস্য সঞ্জয় ঘোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৮:৩৭
Share:

মোহনবাগান ক্লাবে সে দিনের ঝামেলা

মোহনবাগান ক্লাবের নির্বাচন নিয়ে ঝামেলা গড়াল থানা পর্যন্ত। শাসক গোষ্ঠীর তরফে তাঁকে মনোনয়ন প্রত্যাহারের জন্য চাপ দেওয়া হচ্ছে, এই অভিযোগ তুলে ময়দান থানায় চিঠি দিলেন ক্লাবের বিরোধী গোষ্ঠীর সদস্য সঞ্জয় ঘোষ। যদিও মোহনবাগানের শাসক গোষ্ঠীর তরফে জানা গিয়েছে, তাঁরা এ সব কিছুই জানেন না।

Advertisement

ময়দান থানায় করা অভিযোগে সঞ্জয় জানিয়েছেন, তিনি ক্লাবের কার্যকরী সমিতির প্রাক্তন সদস্য এবং প্রাক্তন হকি সচিব। আসন্ন নির্বাচনের জন্য বিরোধী গোষ্ঠীর হয়ে কার্যকরী সমিতির সদস্য পদের জন্য মনোনয়ন দাখিল করেছেন। তার পর থেকেই বিভিন্ন ভাবে তাঁর উপর মনোনয়ন প্রত্যাহারের জন্য চাপ সৃষ্টি করা হচ্ছে। যে হেতু নির্বাচন সংক্রান্ত ব্যাপারে তিনি ভবিষ্যতে ক্লাবে যেতে পারেন, তাই সঞ্জয় তাঁর উপর হামলা হওয়ার আশঙ্কা করছেন। তবে এটাও জানিয়েছেন, কোনও ভাবেই তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করবেন না।

সঞ্জয়ের দেওয়া সেই চিঠি।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে সঞ্জয় বললেন, “সে দিন দুপুরে বা বিকেলের দিকে আমার মনোনয়ন জমা দিতে যাওয়ার কথা ছিল। কিন্তু কোনও কারণে আমি সকালে মনোনয়ন পত্র জমা দিই। না হলে বিকেলে ক্লাবের সামনে যে ঝামেলা হয়েছিল, তাতে হয়তো আমিও আক্রান্ত হতে পারতাম। নির্বাচনের দায়িত্ব যিনি নিয়েছেন, সেই বিচারপতিকেও আমি চিঠি দিয়েছি।”

Advertisement

আনন্দবাজার অনলাইনে ক্লাবের প্রাক্তন সচিব এবং আসন্ন নির্বাচনের সহ-সচিব পদে মনোনয়ন জমা দেওয়া সত্যজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছেন, “আমি এ সব কিছু জানি না। আমার কানে কিছু আসেনি। তা ছাড়া ওঁকে আমি ভাল করে চিনিও না। তাই এ ব্যাপারে কিছুই বলতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন