Pique and Shakira

বিচ্ছেদের পরেও পিকে-শাকিরা ঝগড়া! ‘বামন হয়ে চাঁদ ধরছে’, প্রাক্তন স্বামীকে পপ গায়িকা

গত বছর বিবৃতি জারি করে পিকে-র সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন শাকিরা। কারণ হিসাবে জানিয়েছিলেন, পিকের সঙ্গে সম্পর্ক রয়েছে অন্য এক মহিলার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৬:৫০
Share:

শাকিরার গানে বিভিন্ন কথা রয়েছে, যা পিকেকে উদ্দেশ্য করেই লেখা বলে মনে করছেন অনেকে। ফাইল ছবি

গত বছরই বিচ্ছেদ হয়েছে স্পেনের প্রাক্তন ফুটবলার পিকে এবং শাকিরার। নতুন বছরে নতুন গানে ছত্রে ছত্রে পিকে-কে বিঁধলেন কলম্বিয়ান গায়িকা। গত বছর বিবৃতি জারি করে পিকে-র সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন শাকিরা। কারণ হিসাবে জানিয়েছিলেন, পিকের সঙ্গে সম্পর্ক রয়েছে অন্য এক মহিলার। পরে জানা যায়, এক টিভি চ্যানেলে কর্মরতা ক্লারা চিয়া মার্তির সঙ্গে সম্পর্ক রয়েছে পিকের। তার পরেই নতুন গানে নিজের প্রাক্তন স্বামীর সমালোচনা করেছেন শাকিরা।

Advertisement

শাকিরার গানে বিভিন্ন কথা রয়েছে, যা পিকেকে উদ্দেশ্য করেই লেখা বলে মনে করছেন অনেকে। সেখানে বলা হয়েছে, “টুইঙ্গো গাড়ি (কম দামি গাড়ি) কেনার ক্ষমতা যার, সে নাকি ফেরারি (বিলাসবহুল গা়ড়ি) কিনতে এসেছে।” আর একটি লাইনে বলা হয়েছে, “ক্যাসিয়োর ঘড়ি (কম দামি) পরার সামর্থ্য নেই, সে কিনতে গিয়েছে রোলেক্স (বহুমূল্য ঘড়ি)।” অপর একটি লাইনে বলা হয়েছে, “আমার মতো নেকড়েজাতীয় মহিলা তোমার মতো পুরুষের জন্য নয়।”

বিচ্ছেদের পর শাকিরা এক সংবাদপত্রে জানিয়েছিলেন, সম্পর্ক টিকিয়ে রাখার জন্য যা করা দরকার তা পিকে করেননি। বলেছিলেন, “ও মন দিয়ে ফুটবল খেলতে চেয়েছিল এবং আমার দরকার ছিল ওর পাশে দাঁড়ানো।” কাউকে না কাউকে আত্মত্যাগ করতেই হত। আমিই সেটা করেছি। নিজের কেরিয়ারকে পিছনে ঠেলে দিয়ে স্পেনে এসেছিলাম এবং ওর পাশে দাঁড়িয়েছিলাম, যাতে ও ভাল ফুটবল খেলতে পারে এবং ট্রফি জিততে পারি। ভালবাসার জন্যেই এই আত্মত্যাগ করেছিলাম। সেটার মূল্য ও দেয়নি।”

Advertisement

শাকিরার ভিডিয়ো ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়েছে। ইউটিউবে দেখেছেন ২০ লক্ষেরও বেশি মানুষ। পিকের তরফে অবশ্য এখনও কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন