Lionel Messi

এক টিকিটের দাম ২২ কোটি! মেসি-রোনাল্ডোর খেলা ঘিরে তুমুল উত্তেজনা সৌদি আরবে

ওই ম্যাচের জন্য প্রচুর লোক ইতিমধ্যেই টিকিটের আবেদন করেছেন। তার মধ্যে প্রকাশ্যে এল একটি খবর। সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনাল্ডোর ম্যাচ দেখার জন্য ২২ কোটি টাকা খরচ করতে রাজি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ০৮:১৪
Share:

লিয়োনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: রয়টার্স।

সৌদি আরবে প্রদর্শনী ম্যাচে কয়েক দিন পরেই মুখোমুখি হবেন লিয়োনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই ম্যাচ ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। প্রচুর লোক ইতিমধ্যেই টিকিটের জন্যে আবেদন করেছেন। তার মধ্যে প্রকাশ্যে এল একটি খবর। সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনাল্ডোর ম্যাচ দেখার জন্য ২২ কোটি টাকা খরচ করতে রাজি।

Advertisement

ওই ব্যবসায়ীর নাম মুশরেফ আল ঘামাদ। তিনি সৌদি আরবের একটি বড় রিয়াল এস্টেট কোম্পানির মুখ্য কর্তা। মেসি-রোনাল্ডোর ম্যাচের একটি টিকিট নিয়ে নিলাম শুরু হয়েছে। সেই নিলাম শেষ হওয়ার কথা আগামী মঙ্গলবার। সেই নিলামের বিজয়ী যে টিকিট জিতবেন, তা কল্পনারও অতীত। শুধু সবচেয়ে ভাল জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগই নয়, জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি। শুধু তা-ই নয়, সাজঘরে গিয়ে দু’দলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে পারবেন। অর্থাৎ মেসি, রোনাল্ডোর সঙ্গে দেখা করার সুযোগও থাকছে। সেই টিকিট পেতেই নিলামে ২২ কোটি টাকার বিড দিয়েছেন ওই ব্যবসায়ী।

১৯ জানুয়ালি প্যারিস সঁ জরমঁ প্রদর্শনী ম্যাচ খেলবে আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলের বিরুদ্ধে। সেই ম্যাচ হবে কিং ফাহাদ স্টেডিয়ামে। সেখানে ৬৮ হাজার দর্শক ধরে। কিন্তু ইতিমধ্যেই ২০ লক্ষ লোক টিকিট চেয়ে আবেদন করেছেন। সৌদির আয়োজকদের নাজেহাল অবস্থা। কারা টিকিট পাবেন, সেটা বাছতেই হিমশিম খেতে হচ্ছে।

Advertisement

শেষ বার মেসি-রোনাল্ডো মুখোমুখি হয়েছিলেন ২০২০-র ডিসেম্বরে। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে রোনাল্ডোর জোড়া গোলের সৌজন্যে জুভেন্টাস ৩-০ হারিয়েছিল মেসির বার্সেলোনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন