East Bengal

শহরে সলমন, ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে জমজমাট শো! কবে, কোথায়, কী ভাবে পাওয়া যাবে টিকিট?

আগামী ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে আয়োজন করা হচ্ছে জমজমাট এক সাংস্কৃতিক অনুষ্ঠানের। পারফর্ম করবেন বলিউড অভিনেতা সলমন খান। টিকিট কবে, কোথায়, কী ভাবে পাবেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৮:৫৩
Share:

সলমন খানের শো হতে চলেছে ইস্টবেঙ্গল ক্লাবে। — ফাইল চিত্র

ইস্টবেঙ্গলের শতবর্ষ উপলক্ষে আগামী ১৩ মে ক্লাবে আয়োজন করা হতে চলেছে জমজমাট এক সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে পারফর্ম করতে আসার কথা রয়েছে বলিউড অভিনেতা সলমন খানের। শুধু তিনিই নন, বলিউডের আরও একগুচ্ছ অভিনেতা, অভিনেত্রী এবং গীতিকারের আসার কথা রয়েছে।

Advertisement

সোমবার ক্লাব তাঁবুতে এক সাংবাদিক বৈঠকে একথা ঘোষণা করা হয়েছে। আগেই এই ধরনের অনুষ্ঠানের পরিকল্পনা করা হলেও অতিমারির কারণে এত দিন তা আয়োজন করা যায়নি। তবে সরাসরি ক্লাবের তরফে এই অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে না। একটি বেসরকারি সংস্থাই মূল উদ্যোক্তা।

অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাবাং, দ্য ট্যুর — রিলোডেড’। সলমন ছাড়াও সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফের্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, কামাল খান-সহ আরও অনেকের আসার কথা রয়েছে। অনুষ্ঠানের এক দিন আগেই চলে আসবেন তাঁরা। একটি রিহার্সালেরও কথা রয়েছে। সলমনের টিম ইতিমধ্যেই ইস্টবেঙ্গল তাঁবু ঘুরে দেখে গিয়েছে। আগামী সাত দিনের মধ্যে আরও এক বার তাঁদের আসার কথা।

Advertisement

অনুষ্ঠানের জন্য কড়া নিরাপত্তা থাকছে। যে কোনও মানুষই টিকিট কেটে অনুষ্ঠান দেখতে পারেন। তবে মানতে হবে অনেক বিধিনিষেধ। মূলত এক হাজার টাকা থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যের টিকিট পাওয়া যাবে। সর্বোচ্চ দামের টিকিটে দু’জন অনুষ্ঠান দেখতে পারবেন। সঙ্গে থাকছে খাবারের ব্যবস্থা। আনুমানিক ১৫ হাজার দর্শক আসবেন বলে ধারণা উদ্যোক্তাদের। চাহিদা অনুযায়ী তা আরও বাড়ানো যেতে পারে।

ইস্টবেঙ্গল ক্লাবের যাঁরা সদস্য, তাঁরা সদস্যকার্ড দেখিয়ে ২৫ শতাংশ ছাড়ে যত খুশি সংখ্যক টিকিট নিতে পারেন। যে কোনও দামের টিকিটের ক্ষেত্রেই ২৫ শতাংশ ছাড় থাকছে। মঙ্গলবার থেকে ইস্টবেঙ্গল ক্লাবে কিয়স্ক বসছে। সেখান থেকে টিকিট কেনা যাবে। এ ছাড়াও শহরের চার-পাঁচটি জায়গায় কিয়স্ক থাকছে। আসানসোল, দুর্গাপুর, শিলিগুড়িতেও কিয়স্ক থাকবে। অনলাইনে insider.in ওয়েবসাইট থেকে টিকিট কেনা যাবে।

ইস্টবেঙ্গল ক্লাবের সব গ্যালারি ছাড়াও মাঠের ভেতরে দর্শকদের বসানোর ব্যবস্থা থাকছে। মাঠের ভেতরেই হবে স্টেজ। প্রাকৃতিক কোনও কারণে অনুষ্ঠান করা না গেলে চুক্তি অনুযায়ী আগামী তিন মাসের মধ্যে অনুষ্ঠান আয়োজন করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন