Cristiano Ronaldo

রাঁধুনির বেতন মাসে সাড়ে ৪ লাখ টাকা! হন্যে হয়ে খুঁজেও ব্যর্থ রোনাল্ডো

লিসবনের নতুন বাড়ির জন্য রাঁধুনি খুঁজছেন রোনাল্ডো। বিশেষ দক্ষতাসম্পন্ন রাঁধুনি চাই তাঁর। মোটা অঙ্কের বেতন দিতে প্রস্তুত থাকলেও পছন্দ মতো রাঁধুনি এখনও খুঁজে পাননি পর্তুগিজ তারকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৬:২৬
Share:

নতুন বাড়ির জন্য পছন্দ মতো রাঁধুনি খুঁজে পাচ্ছেন না রোনাল্ডো। ছবি: টুইটার।

মাসে সাড়ে ৪ লাখ টাকার বেশি বেতন দিতে রাজি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবু পছন্দ মতো রাঁধুনি পাচ্ছেন না পর্তুগালের ফুটবলার। বেশ কয়েক জন দক্ষ রাঁধুনির সঙ্গে কথা হলেও কাউকেই পছন্দ হয়নি তাঁর।

Advertisement

পর্তুগালে প্রাসাদোপম নতুন বাড়ি তৈরি করাচ্ছেন রোনাল্ডো। ১২ হাজার বর্গফুটের বাড়িটি তৈরির কাজ শেষের দিকে। বাড়ির বিভিন্ন কাজের জন্য কয়েক জন কর্মীকে নিয়োগ করেছেন রোনাল্ডো। এক জন রাঁধুনির খোঁজে রয়েছেন তিনি। রাঁধুনির জন্য ভারতীয় মূল্যে মাসে সাড়ে ৪ লাখ টাকার বেশি বেতন স্থির করেছেন। বেশ কয়েক জনের সঙ্গে কথা বলেও খুশি হননি রোনাল্ডো এবং তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেস। ব্রিটেনের একটি সংবাদ পত্রের দাবি, লিসবনের নতুন বাড়িতে তাঁরা এমন এক জন রাঁধুনি চান, যিনি সব ধরনের পর্তুগিজ খাবার তৈরি করতে পারদর্শী। পাশাপাশি তাঁকে বিভিন্ন দেশের বিখ্যাত খাবারগুলি রাঁধতেও জানতে হবে। রান্না করতে হবে ফুটবলার রোনাল্ডোর জন্য বিশেষ পদ্ধতিতে। অর্থাৎ, পুষ্টিবিদের তৈরি করে দেওয়া খাদ্যগুণসম্পন্ন। অথচ এমন কাউকে এখনও পর্যন্ত খুঁজে পাননি রোনাল্ডো এবং তাঁর বান্ধবী। রাঁধুনি নিয়োগের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব জর্জিনাকে দিয়েছেন রোনাল্ডো।

ছোটবেলার ক্লাবের কাছেই নতুন বাড়ি তৈরি করছেন রোনাল্ডো। কয়েক মাসের মধ্যে নতুন বাড়িতে থাকতে শুরু করার পরিকল্পনা রয়েছে তাঁর। সৌদির ক্লাবে ছুটি পেলে বা মরসুম শেষে এই বাড়িতে সন্তানদের নিয়ে থাকতে চান রোনাল্ডো এবং জর্জিনা। নতুন বাড়িতে গিয়ে যাতে সমস্যা না হয়, সে জন্য এখন থেকেই ব্যবস্থা নিচ্ছেন পর্তুগালের ফুটবল অধিনায়ক। অত্যাধুনিক বাড়িটি তৈরি করতে রোনাল্ডো ভারতীয় মুদ্রায় খরচ করছেন প্রায় ১৭৩ কোটি ২০ লাখ টাকা। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে নতুন বাড়ি তৈরির জন্য জমি কেনেন রোনাল্ডো। আগামী জুনের মধ্যে বাড়ি তৈরির সব কাজ শেষ হয়ে যাওয়ার কথা।

Advertisement

অবসর জীবনে লিসবনের প্রাসাদোপম নতুন বাড়িতে বসবাস করার পরিকল্পনা রয়েছে রোনাল্ডোর। বিশ্বকাপের পর সৌদি আরবের আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন রোনাল্ডো। পেশাদার ফুটবল জীবনের শেষ প্রান্তে চলে এসেছেন ৩৭ বছরের ফুটবলার। আল নাসেরে আড়াই বছর খেলার পর অবসর নিতে পারেন। যদিও অবসর নিয়ে কোনও ইঙ্গিত দেননি রোনাল্ডো।

আপাতত রিয়াধের একটি বিলাসবহুল হোটেলে পরিবার নিয়ে থাকছেন রোনাল্ডো। তাঁর পছন্দ মতো বাসস্থানের ব্যবস্থা এখনও করে উঠতে পারেননি আল নাসের কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন