Eric Garcia

এবার গার্সিয়া, ম্যাঞ্চেস্টার সিটির ষষ্ঠ ফুটবলার কোভিড আক্রান্ত

শুধু গার্সিয়াই নন, দলের সাপোর্ট স্টাফদেরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ২১:৩৮
Share:

ছবি:সংগৃহীত

করোনার সঙ্গে কিছুতেই মোকাবিলা করতে পারছে না ম্যাঞ্চেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগের এই দলের ষষ্ঠ ফুটবলার হিসেবে এরিক গার্সিয়া কোভিডে আক্রান্ত হলেন।

Advertisement

শুধু গার্সিয়াই নন, দলের সাপোর্ট স্টাফদেরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন। গ্যাব্রিয়েল জেসুস এবং কাইল ওয়াকার আগেই কোভিড পজিটিভ হয়েছিলেন। এরপর আরও তিনজন কোভিড আক্রান্ত হন। তাঁদের নাম জানানো হয়নি। এই তালিকায় সর্বশেষ সংযোজন এরিক গার্সিয়া।

ক্লাবের তরফে এক বিবৃতিতে জাননো হয়েছে, ‘‘প্রিমিয়ার লিগ এবং ব্রিটিশ সরকারের নিয়ম অনুযায়ী গার্সিয়া এবং ওই সাপোর্ট স্টাফকে নিভৃতবাসে রাখা হয়েছে। প্রোটোকল মেনে এই দুজন কোয়রান্টিনে থাকবেন। ক্লাবের সবাই ওঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন।

Advertisement

আরও পড়ুন: অভিষেক ম্যাচেই গোল ব্রাইটের, ওডিশাকে হারিয়ে আইএসএলে প্রথম জয় লাল-হলুদের

সমস্যা বেঞ্জামিন মান্ডিকে নিয়েও। ম্যাঞ্চেস্টার সিটির এই ডিফেন্ডার নতুন বছরের আগের দিন পার্টি করেন। কোভিড প্রোটোকল ভেঙে পার্টি করার জন্য ফ্রান্সের এই ফুটবলারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে ম্যাঞ্চেস্টার সিটি। তবে এরপরেও চেলসির বিরুদ্ধে রবিবার সিটির ম্যাচ বাতিল হয়নি।

আরও পড়ুন: দলের সঙ্গেই যাবেন রোহিতরা, সোমবার সিডনির পথে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন